কক্সবাজারে অপহৃতরা এখনও উদ্ধার হয়নি, আটক ১

প্রকাশ:| রবিবার, ২৬ জুন , ২০১৬ সময় ১০:৩৬ অপরাহ্ণ

প্রতীকী

প্রতীকী


সেলিম উদ্দিন, ঈদগাঁও প্রতিনিধি:
কক্সবাজারের ঈদগাঁও-ঈদগড় সড়কে অপহৃত ৪ জনের মধ্যে ২ জন কৌশলে পালিয়ে আসলেও অপর ২ জন এখনো উদ্ধার হয়নি। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য এক মহিলাকে আটক করেছে। ২৬ জুন এ ঘটনা ঘটে।
প্রাপ্ত তথ্যে প্রকাশ, রোববার সকালে ঈদগাঁও তদন্ত কেন্দ্র পুলিশ পানের ছড়া ঢালা থেকে অপহরণকারীদের কবল থেকে কৌশলে পালিয়ে আসা ২ যুবককে তাদের হেফাজতে আনে। এছাড়া এ সংক্রান্ত ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইসলামপুরের এক বৃদ্ধাকে পুলিশ আটক করে। পালিয়ে আসা যুবকরা হচ্ছে ইসলামাবাদ পূর্ব গজালিয়া ঢালার মুখের আলী হোছনের পুত্র আবু ছৈয়দ এবং ঈদগড় ছগিরা কাটার জালাল আহমদের পুত্র দেলোয়ার হোছন। প্রথমোক্ত যুবক কক্সবাজারের এক আবাসিক হোটেলে চাকরি করে এবং অন্যজন ছাগল ব্যবসায়ী। এর আগের দিন সন্ধ্যায় অন্য ২ জনের সাথে তারা ঈদগাঁও-ঈদগড় সড়ক থেকে অপহৃত হয়েছিল। দূর্বৃত্তরা অস্ত্রের মুখে তাদের গাড়ী গতিরোধ করে সর্বস্ব ছিনতাই ও অপহরণের ঘটনা ঘটায়।
এ রিপোর্ট লিখা পর্যন্ত অপহৃত অপর ২ জন উদ্ধারের কোন খবর পাওয়া যায়নি। এদিকে ডাকাতি ও অপহরণ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ সদর উপজেলার ইসলামপুর ভিলেজার পাড়ার আবদু শুক্কুরের বাড়িতে অভিযান চালায়। সেখানে তার পুত্র মো. ইদ্রিছকে না পেয়ে তার মাতা বয়োবৃদ্ধ নুর জাহানকে জিজ্ঞাসাদের জন্য তদন্ত কেন্দ্রে নিয়ে আসে।