কক্সবাজারের রশিদ নগরে বাদীকে পিটিয়ে জখম

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| রবিবার, ২১ জানুয়ারি , ২০১৮ সময় ০৯:৩৪ অপরাহ্ণ

সেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার প্রতিনিধি, রামু উপজেলার রশিদ নগরে মামলা তুলে নিতে বাদীকে পিটিয়ে জখম করেছে আসামীরা। এসময় তার কাছ থেকে লুট করা হয়েছে নগদ ৩০ হাজার টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র। আহত বাদীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার ২১ জানুয়ারী সকাল ১০টার দিকে এ ঘটনাটি ঘটে রশিদ নগর ইউনিয়নের ৩নং ওয়ার্ড বড় ধলিরছড়া মাজারঘোনা নামক স্থানে। আহত সিরাজুল হক পাশর্^বর্তী ভারুয়াখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পূর্ব ঘোনা পাড়ার মমতাজ আহমদের পুত্র।
হাসপাতালে চিকিৎসাধীন সিরাজুল হক জানান, একই এলাকার মৃত বাচা মিয়ার পুত্র বজল আহমদ ও হাবিবুর রহমানের নেতৃত্বে আরো ৪/৫জন দূর্বৃত্ত পূর্ব থেকে উৎপেতে থাকা লোহার রড ও দা নিয়ে তার উপর হামলা চালায়। তাদের বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় ইতিপূর্বে জি.আর ৮৮/১৭ একটি মামলা রয়েছে। ঐ মামলাটি তুলে নিতে প্রায় সময় হুমকি-ধমকি দিয়ে আসছিল। ঘটনার দিন পাশর্^বর্তী ঈদগাঁও বাজারে সেচ পাম্প কিনতে যাওয়ার পথে বর্ণিত স্থানে পৌছলে দূর্বৃত্তরা তার পথ আগলে মামলা তুলে নেওয়ার হুমকি দিয়ে উপর্যুপরী হামলা চালায়। এসময় তার পকেটে থাকা নগদ ৩০ হাজার টাকাও লুট করে নেয় দূর্বৃত্তরা। তার শোরচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পানির ছড়া বাজারে গ্রাম্য ডাক্তারের কাছে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সদর হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তিনি জীবন শংকায় দিনাতিপাত করছেন। দূর্বৃত্তরা পুনরায় তার উপর হামলা চালাতে পারে বলে ধারণা করছে স্বজনরা।
এ ব্যাপারে জানতে চাইলে রশিদ নগর ৩নং ওয়ার্ডের মেম্বার মোস্তাক আহমদ জানান, ঘটনার সময় তিনি জোয়ারিয়ানালায় ছিলেন এবং এলাকায় এসে জানতে পারেন সিরাজুল হকের উপর হামলা হয়েছে। অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

 


আরোও সংবাদ