ওয়ান ইলিভেনের কুশীলবদের বিচারের দাবি

প্রকাশ:| মঙ্গলবার, ১ মার্চ , ২০১৬ সময় ১১:৪৯ অপরাহ্ণ

১/১১ এর কুশিলবদের ইঙ্গিত করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, ‘কীসের ভয়? আ.লীগ-বিএনপি এক থাকলে অন্য কেউ ক্ষমতা দখল করতে পারবে না। আমাদেরকেও জেলে নিতে পারবে না।’

মঙ্গলবার (১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে গুলশান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খালেদা জিয়াজিয়াউর রহমান ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত বিগত আন্দোলন সংগ্রামে নিহত ও আহত পরিবারের সদস্যদের আর্থিক সহায়তা প্রদান করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

মঙ্গলবার সাড়ে ৯টায় বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে আন্দোলন সংগ্রামে নিহত ও আহত পরিবারের সদস্যদের আর্থিক সহায়তা প্রদান করেন তিনি।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এসময় বলেছেন, আল্লাহ আছেন। তিনি সব কিছু দেখছেন। সব কিছুর মালিক তিনি। মানুষের চোখের পানি তিনি দেখছেন, তিনিই এসবের বিচার করবেন।

ওয়ান ইলিভেনের কুশীলবদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানিয়ে বিএনপি চেয়ারপারসন বলেন, মাহফুজ আনামতো তার ভুল স্বীকার করেছেন। যারা এর সাথে জড়িত হাসান মাসুদসহ আরও অনেকেই তারা দেশে আছেন। তাদের গ্রেফতার করে বিচারের আওতায় আনা হোক।

এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারোফ হোসেন, চেয়ারপার্সনের উপদেষ্টা ও চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকার, চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক প্রফেসর ডা.ফরহাদ হোসেন ডোনার প্রমুখ উপস্থিত ছিলেন।