‘‘ওয়াকিং ফর চিটাগং’’ এর প্রতি সিবিএফ এর সমর্থন

প্রকাশ:| শুক্রবার, ৪ এপ্রিল , ২০১৪ সময় ১০:৫৬ অপরাহ্ণ

cbfসিবিএফ কেন্দ্রিয় কমিটির আহবায়ক এ.আর.বাহাদুর বাহারের সভাপতিত্বে কেন্দ্রিয় কমিটির সদস্য রিদওয়ান কবির সবুজের সঞ্চালনায় আজ ৪ঠা এপ্রিল শুক্রবার বেলা ৪টা থেকে দু’পর্বের মিট টুগেদার ও মাসিক সভা ওয়ার সেমিট্রি ও জমিয়তুল ফালাহ মসজিদের মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় । এতে উপস্থিত ছিলেন সিবিএফ চট্টগ্রাম এর সম্মানীত উপদেষ্টা মোহাম্মদ সালাউদ্দীন শিকদার, কেন্দ্রিয় আহবায়ক কমিটির সদস্য মো: কামাল উদ্দীন, হাসান বিন নজরুল, প্রবাসী ব্লগার নজরুল ইসলাম, সিবিএফ চট্টগ্রাম কমিটির সদস্য সৈয়দ সালাউদ্দীন মাহমুদ, আলমগীর মোহাম্মদ সিরাজ, আবু ওবাইদা আরাফাত, মো: শামীম, মো: ফারুক প্রমুখ ।
সভায় সর্বসম্মতিক্রমে আগামী ১২ই এপ্রিল’১৪ইং শনিবার চট্টগ্রামে সিআরআই’র উদ্যোগে বিভিন্ন সামাজিক সংগঠন ও প্রতিষ্ঠানের সহযোগিতায় ‘ওয়াকিং ফর চিটাগং’ কার্যক্রমকে পূর্ণ সমর্থন দেয়া হয় এবং এ লক্ষে বিস্তারিত পরিকল্পনা গ্রহণ করা হয় ।
কেন্দ্রিয় আহবায়ক এ.আর.বাহাদুর বাহার বলেন আমাদেরকে ফেসবুকের বন্ধুদের থেকে বাচাই করে ভাল মানের লেখকদের ব্লগে লিখার জন্য আহবান জানিয়ে ব্লগার বৃদ্ধি করতে হবে ।তিনি আরো বলেন ব্লগার মানে জাতির জন্য জাগ্রত বিবেক, নিজের বিবেককে জাগ্রত রেখে দেশের উন্নয়ণ কল্পে আমাদেরকে কাজ করে যেতে হবে। মোহাম্মদ সালাউদ্দিন শিকদার বলেন সিবিএফকে অন্যান্য কার্যক্রমের পাশাপাশি ব্লগারদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়গুলোর দিকেও নজর দিতে হবে। সভা শেষে মোহাম্মদ সালাউদ্দিন শিকদার সবাইকে আপ্যায়নের ব্যবস্থা করেন।


আরোও সংবাদ