বিমানবন্দরে বিশেষ সতর্কতা

প্রকাশ:| সোমবার, ২৬ অক্টোবর , ২০১৫ সময় ০৯:৫৪ অপরাহ্ণ

ওসমানী বিমানবন্দরেও বিশেষ সতর্কতাঢাকা হযরত শাহজালাল (রহ.) অন্তর্জাতিক বিমানবন্দরে বিশেষ সতর্কতা জারির পর এবার সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরেও বিশেষ সতর্কতা জারি করা হয়েছে।

সোমবার সকাল থেকে বিমানবন্দরের ভেতর কোনো দর্শনার্থীকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

সূত্র জানায়, ওসমানী বিমানবন্দরে আগে থেকেই নিরাপত্তার ব্যাপারে বেশ কড়াকড়ি ছিল। এবার সেই কড়াকড়ি পেয়েছে নতুনমাত্রা। তবে গতকাল পর্যন্ত বিমাবন্দরে দর্শনার্থী প্রবেশ করতে দেওয়া হচ্ছিল। কিন্তু আজ সকাল থেকে কোনো দর্শনার্থী প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। এমনকি বিমানবন্দরের ভেতরে প্রবেশের অনুমতি নেই এমন কোনো প্রশাসনিক কর্মকর্তাকেও ঢুকতে বাধা দেওয়া হচ্ছে।

সূত্র জানায়, আজ সকালে দুইজন পুলিশ সদস্য অনুমতি ছাড়া বিমানবন্দরের ভেতরে প্রবেশ করতে চাইলে নিরাপত্তারক্ষীরা তাদের প্রবেশে বাধা দেয়।

সূত্র আরো জানায়, আজ সকালে ওসমানী বিমানবন্দর সংশ্লিষ্ট সকল বিভাগ, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও গোয়েন্দা সংস্থার যৌথ সভা অনুষ্ঠিত হয়। ওই সভার সিদ্ধান্ত অনুসারে বিমানবন্দরে নেওয়া হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা।

এ ব্যাপারে এমএজি ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ বলেন, ‘ওসমানীতে আগে থেকেই নিরাপত্তা কড়াকড়ি ছিল। তবে আজ থেকে নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হয়েছে। বিমানবন্দরের নিরাপত্তা রক্ষায় নিয়োজিত সকলকে আরো সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে।’


আরোও সংবাদ