ঐশ্বরিয়াকে কাছে পেতে মোটা অঙ্কের প্রস্তাব দিয়েছিলেন হার্ভে

প্রকাশ:| শনিবার, ১৪ অক্টোবর , ২০১৭ সময় ১১:২২ অপরাহ্ণ

হলিউডের খ্যাতিমান পরিচালক ও প্রযোজক হার্ভে উইনস্টেইন গত তিন দশকে অন্তত আটজন নারীকে যৌন হয়রানি করেছেন বলে অভিযোগ উঠছে। তার বিরুদ্ধে একের পর এক যৌন হয়রানির অভিযোগ তুলেছেন অ্যাঞ্জেলিনা জোলি, ইভা গ্রিন, গেনিথ পাল্টোদের মতো অভিনেত্রীরা।

যে কারণে প্রযোজনা প্রতিষ্ঠান ‘দ্য ওয়েইনস্টাইন কোম্পানি’ থেকে বিতাড়িত হয়েছেন হার্ভে।
তবে এবার শোনা যাচ্ছে, হার্ভে কুপ্রস্তাব দিয়েছিলেন ঐশ্বরিয়াকেও! এ তথ্য ফাঁস করেছেন ঐশ্বরিয়ার সাবেক ম্যানেজার সিমন শেফিল্ড। তিনি হলিউড-বলিউড তারকাদের ম্যানেজার হিসেবে কাজ করেছেন।

১৯৯৬ সালে মুক্তি পাওয়া ‘এমা’ সিনেমার পরিবেশক ছিলেন হার্ভে উইনস্টেইন। বর্তমানে তার বয়স ৬৮ বছর। জানা যায়, ঐশ্বরিয়ার ম্যানেজার হিসেবে হার্ভের সঙ্গে ঐশ্বরিয়ার পরিচয় করিয়ে দেন সিমন। কিন্তু তারপরই ঐশ্বরিয়াকে পাওয়া জন্য নাকি ব্যাকুল হয়ে পড়েছিলেন হার্ভে। জানা যায়, সিমনকে মোটা অঙ্কের অর্থ প্রস্তাব দিয়েছিলেন হার্ভে, উদ্দেশ্য ঐশ্বরিয়াকে কাছে পাওয়ার। তবে সে যাত্রায় সিমন রক্ষা করেছিলেন ঐশ্বরিয়াকে।

সিমনের এই বক্তব্যের ব্যাপারে এখনো কোন মন্তব্য করেননি ঐশ্বরিয়া কিংবা বচ্চন পরিবার। ধারণা করা যাচ্ছে, শিগগিরই এ নিয়ে মুখ খুলবেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

এর আগে হার্ভের বিরুদ্ধে অ্যাঞ্জেলিনা জোলি অভিযোগ তুলে মার্কিন গণমাধ্যমে জানান, উঠতি বয়সে হার্ভে উইনস্টেইনের সঙ্গে আমার খুব খারাপ অভিজ্ঞতা আছে। এ জন্য আমি এই প্রযোজকের সঙ্গে পরে আর কোনো কাজ করিনি এবং আমার অন্য নারী সহকর্মীদেরও এই বিষয়ে সতর্ক করেছি।