ঐতিহ্যবাহি ”হালিশহর মু.স.উচ্চ বি.” পরিচালনা পর্ষদের নির্বাচন সম্পন্ন

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| রবিবার, ২৬ আগস্ট , ২০১৮ সময় ০৯:১১ অপরাহ্ণ

নগরীর বন্দর থানাধীন ৩৭নং মুনির নগর ওয়ার্ডস্থ ঐতিহ্যবাহি”হালিশহর মুন্সীপাড়া সরকারী উচ্চ বিদ্যালয়” পরিচালনা পর্ষদের নির্বাচন ২৬আগষ্ট রবিবার দিন ব্যাপি স্কুল মিলনায়তনে প্রায় ১৩৪০জন অভিভাবক প্রতিনিধি ভোটারের উৎসব মুখর পরিবেশে নির্বাচন সম্পন্ন হযেছে।
বন্দর ও বায়োজিদ থানা মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফুর রহমান প্রধান নির্বাচনের দায়িত্বে সকাল সাড়ে ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত সুষ্ট-সুশৃংখল,স্বচ্ছ ব্যালটের মাধ্যমে প্রায় ৫২% অভিভাবক প্রতিনিধি ভোটারের ভোটে হাবীব শরীফ ও ছালে জংগী প্যানেল পূর্ন ৪পদে জয়ী হয়েছেন বলে প্রেস বার্তায় সংবাদ মাধ্যম কে জানিয়েছেন। জয়ী অন্য প্রার্থীরা হলেন আব্দুল মান্নান(আনারস),মোঃ রাশেদ(উড়োজাহাজ) মার্কা নিয়ে অভিভাবক প্রতিনিধি নির্বাচিত হন।
এছাড়া ডিসি শিক্ষা মনোনীত ও নির্বাচিত সভাপতি হোসেন মুরাদ,পদাধিকার বলে সাঃ সম্পাদক (স্কুল’র প্রধান শিক্ষক), বিনা প্রতিদন্ধিতায় মহিলা প্রতিনিধি মিসেস শামীমা আকতার,৩জন শিক্ষক প্রতিনিধি,১জন বিদ্যাৎসাহী,১জন দাতা সদস্য(জানে আলম)সহ মোট ৮জন নির্বাচিত হয়েছেন বলে প্রধান নির্বাচন কমিশনার আরিফুর রহমান( থানা মাধ্যমিক শিক্ষা অফিসার) জানান।
দিন ব্যাপি নির্বাচন শান্তি পূর্নভাবে সুষ্টভাবে পরিচ্ছন্ন পরিবেশে সম্পন্ন হওয়াতে আইন শৃংখলা বাহিনীর দায়িত্বে থাকা পুলিশ ফাড়িঁর ইনচার্জ আব্দুর রহিম,সহকারী পুলিশ কর্তা আব্দুল মান্নান এবং সাবেক কাস্টম কর্মকর্তা মোঃ এজাহারুল হক, ৩৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রতিনিধি নুরুল ইসলাম সন্তুষ্টি প্রকাশ করেছেন।
ভোটে জয়ী এবং পরাজিত প্রার্থীরা সমন্বয় করে স্কুলের উন্নয়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন বলে আব্দুর শুক্কুর,নাজিম উদ্দিন, শরীফ ও ছালে জংগী উপস্থিত অভিভাবক প্রতিনিধি ভোটারের সামনেই ঘোষনা দেন। শীঘ্রই নির্বাচিতরা অভিষেক অনুষ্টানের মাধ্যমে দায়িত্ব ভার বুঝে নিবেন বলে প্রিজাইটিং অফিসার ওসমান গনি ও সহকারী জাহাঙ্গীর হোসেন জানান।