এয়ারটেল টুজির দামে থ্রিজি সেবার ঘোষণা

প্রকাশ:| বৃহস্পতিবার, ৭ নভেম্বর , ২০১৩ সময় ১০:০৭ অপরাহ্ণ

বেসরকারি সেলফোন অপারেটরটির এয়ারটেল টুজির দামে তৃতীয় প্রজন্মের সেলফোন ইন্টারনেটের বাণিজ্যিক সেবার ঘোষণা দিয়েছে। বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে থ্রিজি সেবার পণ্য পরিচিতি তুলে ধরে এই ঘোষণা দেন এয়ারটেলের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও ক্রিস টবিট।

এসময় ক্রিস টবিট জানান, টুজির দামে থ্রিজি, সর্বনিম্ন ১৫ টাকায় ১৫ মেগাবাইট ইন্টারনেট, ১ টাকায় ভিডিও কল এবং ১ জিবি ডাটার সাথে ১ জিবি ডাটা ১২ মাস ফ্রি দেয়া হবে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এয়ারটেল গ্রাহকরা সর্বনিম্ন এক জিবি ডাটা প্যাক ক্রয় করে ১০০ শতাংশ বোনাস উপভোগ করতে পারবেন। নভেম্বর মাসে এই প্যাক গ্রহণকারী গ্রাহকেরা প্রতি এক জিবি প্যাক ক্রয় করে ১২ মাসব্যাপি সর্বমোট ১২ জিবি বোনাস উপভোগ করতে পারবেন।

এছাড়া এয়ারটেলের থ্রিজি প্যাকের আওতায় সর্বনিম্ন ১৫ টাকায় ১৫ মেগাবাইট ইন্টারনেট উপভোগ করা যাবে। এয়ারটেল নেটওয়ার্কের মধ্যে মাত্র প্রতি মিনিট এক টাকায় থ্রিজি ব্যবহার করে ভিডিও কল করা যাবে। সকল প্যাকেজের সর্বনিম্ন গতি এক এমবিপিএস। এছাড়া পে অ্যাজ ইউ গো ভিত্তিতে টুজির মূল্যে গ্রাহকরা থ্রিজি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

ক্রিস টবিট আরো জানান, “এয়ারটেল শিগগিরই স্যামসাং ও সিম্ফোনি সেটের সঙ্গে থ্রিজি ইন্টারনেটের প্যাকেজ বাজারজাত করবে। বর্তমানে ঢাকা ও চট্টগ্রামের গ্রাহকদের জন্য এয়ারটেল উচ্চগত সম্পন্ন বিশ্বামানের থ্রিজি সেবা প্রদান করবে। উচ্চগতি, অভিনব কন্টেন্ট এবং সাশ্রয়ী মূল্য নিয়ে আমরা আশাবাদী। থ্রিজি সেবার মাধ্যমে গ্রাহকরা উচ্চগতির ইন্টারনেট, এইচডি ভিডিও স্ট্রিমিং, ফাইল শেয়ারিং, ভিডিও কল, ফাইল ডাউনলোডসহ প্রয়োজনীয় কাজগুলো সম্পন্ন করতে পারবেন।”


আরোও সংবাদ