এলাকায় সড়ক সংস্ক‍ারের দাবিতে জনতার বের করা মিছিলে হামলা

প্রকাশ:| সোমবার, ৫ আগস্ট , ২০১৩ সময় ০৪:১৫ অপরাহ্ণ

newschittagong24.comনগরীর কর্ণফুলী থানার চর পাথরঘাটা এলাকায় সড়ক সংস্ক‍ারের দাবিতে জনতার বের করা মিছিলে হামলা চালিয়েছে স্থানীয় ইউপি চেয়ারম্যান সাবের হোসেনের সমর্থকরা। প্রায় আধাঘণ্টা ধরে হামলা ও মারধরের পর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রোববার গভীর রাত সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটেছে। হামলায় বেশ কয়েকজন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

এ ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে কর্ণফুলী থানায় মামলা দায়ের হয়েছে। অপ্রীতিকর পরিস্থিতির আশংকায় পুরো এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কর্ণফুলী থানার ওসি মহিউদ্দিন মাহমুদ বাংলানিউজকে জানান, চর পাথরঘাটা এলাকার স্থানীয় ব্যবসায়ী মো.সেলিমের বাড়ির সামনে দিয়ে একটি সড়ক সংস্কারের জন্য দীর্ঘদিন ধরে দাবি জানিয়ে আসছিলেন এলাকাবাসী। কিন্তু চেয়ারম্যান এলাকাবাসীর এ দাবিতে কর্ণপাত করেননি।

সম্প্রতি এলাকার লোকজন চেয়ারম্যানের বিরুদ্ধে এলাকায় পোস্টারিং করেন। এ নিয়ে চেয়ারম্যান ক্ষুব্ধ হন।

এরপর রোববার রাতে সড়ক সংস্কারের দাবিতে এলাকার কয়েক’শ লোক মিছিল বের করে চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেন। খবর পেয়ে চেয়ারম্যানের সমর্থকরা এসে মিছিলে হামলা চালান।

ওসি বাংলানিউজকে বলেন, ‘চেয়ারম্যানের সমর্থকদের হামলায় বেশ কয়েকজন আহত হয়েছেন। তবে গুরুতর আহত কেউ নেই। সেলিম চেয়ারম্যানসহ ১৫-১৬ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। আমরা সার্বিক বিষয় তদন্ত করে দেখছি।’