এম এম মোজাফফর উদ্দিন’র মৃত্যুতে শোক প্রকাশ

প্রকাশ:| শনিবার, ১৮ এপ্রিল , ২০১৫ সময় ০৮:২৯ অপরাহ্ণ

mojafforহাটহাজারীর সম্ভ্রান্ত মির্জা পরিবারের সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মরহুম আলহাজ্ব এম এম এ লতিফ এর ২য় পুত্র বিশিষ্ট ব্যাংকার এম এম মোজাফফর উদ্দিন (৭৫) গতকাল বুধবার সন্ধ্যা ৭টায় নিজ বাসভবন মির্জাপুরের মির্জাভিলায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি বেশ কিছুদিন যাবৎ শ্বাস কষ্টে ভুগছিলেন। মৃত্যুকালে মরহুম এম এম মোজাফফর উদ্দিন দুই পুত্র, দুই কন্যা ও স্ত্রীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। কর্মজীবনে তিনি জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপকসহ বিভিন্ন উর্ধ্বতন পদে দায়িত্ব পালন করেন। বৃহস্পতিবার বাদ যোহর তার নিজ এলাকা মির্জাপুর ইউনিয়নের পাশে ঈদগাহ ময়দানে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এতে তাঁর পরিবার পরিজন, আতœীয় এলাকাবাসীসহ সর্বস্তরের মানুষ অংশ নেন। ঈদগাহ প্রাঙ্গনে নামাজে জানাজা শেষে মুহুরীহাটস্থ নজুমিয় জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য মরহুম এম এম মোজাফফর উদ্দিন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান শিক্ষা কর্মকর্তা অধ্যাপক মুহম্মদ শহীদুল্লাহ এর মেজ ভাই ও নিউজচিটাগাং২৪.কমের নির্বাহী সম্পাদক মির্জা ইমতিয়াজ শাওনের মেজ চাচা। এদিকে এম এম মোজাফফর উদ্দিন এর মৃত্যুতে নিউজচিটাগাং পরিবার ও বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ করেছে।

হাটহাজারী আলীগ, বিএনপি, মির্জাপুর আলীগ-বিএনপি, হাটহাজারী উপজেলা চেয়ারম্যান, হাটহাজারী প্রেসকøাব, নিউজচিটাগাং২৪.কম ফ্যান ক্লাব, চট্টগ্রাম তরূণ লেখক সংসদ, মির্জাপুর উইপি চেয়ারম্যান, মির্জাপুর স্কুল, ছাত্রলীগ-ছাত্র দল, মিতালী, খেলোয়ার সমিতি..তারা পৃথক পৃথক বিবৃতিতে এম এম মোজাফফর উদ্দিন’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা প্রকাশ করেন। বিবৃতিতে তারা বলেন, এম এম মোজাফফর উদ্দিন এর মৃত্যুতে সমাজ এক জন সচেতন মানুষকে হারালো। যা কোন ভাবেই পূরণ হওয়ার নয়। নেতৃবৃন্দ তার বিদেহী আতœার মাগফেরাত কামনা করে তার নানা অবদান চিরস্মরনীয় হয়ে থাকবে বলে অভিমত প্রকাশ করেন।


আরোও সংবাদ