এম আর পি’র নির্ধারিত মূল্যই ঔষধ বিক্রি করতে ব্যবসায়ীদের ঐক্যমত

প্রকাশ:| বুধবার, ২৫ মে , ২০১৬ সময় ০৬:০৫ অপরাহ্ণ

এমআরপি

বন্দর-ইপিজেড ঔষধ ব্যবসায়ী সমবায় সমিতির এক যৌথ সম্মেলন ও রেজিঃ নং১২৪৮৮ প্রাপ্তি কল্পে ২৫মে বুধবার দুপুরে রেশমী কমিউনিটি সেন্টারে সংগঠনের সভাপতি মোঃ লিয়াকত আলীর সভাপতিত্বে এবং নজরুল ইসলাম তৌহিদুল ইসলামের যৌথ পরিচালনায়ে সম্পন্ন হয় ।
যৌথ সম্মেলনের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সমিতির উপদেষ্টা ও মায়া ফার্ম্মেসীর পরিচালক মোঃ রফিকুল আলম,বিশেষ অতিথির বক্তব্য রাখেন-ড্রাগ এন্ড কেমিষ্ঠ সমিতি চট্রঃ সভাপতি-এস.কে সিকদার ,কেন্দ্রিয় সদস্য মোঃ জাকির হোসেন,হাজ¦ী আবু তাহের,এম.এ তাহের,খবিরুল ইসলাম, ইউসুপ হারুণ,মোঃ হারুনুর রশিদ,আদম উল্লাহ। সমবায়ের প্রয়োজনীয়তা তুলে ধরে বক্তব্য রাখেন সংগঠনের জেনারেল সেক্রেটারী মোঃ আলা উদ্দিন প্রমুখ ।
আলোচনা সভায় অতিথি বৃন্দার বলেন, এম আর পি’র নির্ধারিত মূল্যই ঔষধ বিক্রি করতে ব্যবসায়ীদের ঐক্যমত এবং গ্রাহকদের(রোগী)কে না ঠকিয়ে ভালোমানের ঔষধ সরবরাহ সহ ডাক্তারের পরামর্শ মতো সেবন ও সঠিক তথ্য উপত্যা দিয়ে ব্যবসার সুনাম বজায় রাখতে দৃঢ় আহবান করেন।
এছাড়া থানা পুলিশ এবং ভ্রাম্যমান আদালত যেন বৈধ ঔষধ ব্যবসায়ীদের হয়রানী না করে তার জন্য ঔষধ প্রসাশনের মাধ্যমে অনুরোধ জানান।শীঘ্রই ঔষধ নীতি ও এম.আর পি বাস্তবায়নের জোর দাবি জানান।