এমার্জিং টিম্স এশিয়া কাপ ক্রিকেট আয়োজনের সমন্বয় সভা

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৩ মার্চ , ২০১৭ সময় ১২:১২ পূর্বাহ্ণ

ক্রীড় প্রতিবেদকঃ

আসন্ন এমার্জিং টিম্স এশিয়া কাপ ২০১৭ উপলক্ষ্যে চট্টগ্রামে অনুষ্ঠিতব্য খেলা সমূহ সর্বাঙ্গীনভাবে সাফল্যমন্ডিত করে তুলতে চট্টগ্রাম সিটি কর্পোরেশন মিলনায়তনে এক সমন্বয় সভা ২২ মার্চ
অনুষ্ঠিত হয়েছে।
সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র ও বিসিবি সহ-সভাপতি আ,জ,ম, নাছির উদ্দিন। সভায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ, ডিজিএফআই, এনএসআই, চট্টগ্রাম সিটি কর্পোরেশন, চট্টগ্রাম ওয়াসা, পিডিবি, ফায়ার সার্ভিস, বিটিসিএল, সিভিল সার্জন, সিসিএল ও বিভিন্ন সেবাদানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধি, চট্টগ্রাম জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
সভায় বিসিবি সহ-সভাপতি আ,জ,ম, নাছির উদ্দিন সকল সেবাদানকারী প্রতিষ্ঠানের সাথে মতবিনিময় করেন এবং খেলাসমূহ সফলভাবে আয়োজন কল্পে প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের অনুরোধ করেন। এছাড়া তিনি এই আয়োজনে বিগত দিনের সার্বিক নিরাপত্তাই বেশি প্রাধন্য দিবেন বলে সভাতে জানান।
এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ শামসুল আরেফিন ,বিভাগীয় ক্রীড়া সংস্থার সাঃ সম্পাদক-সিরাজ মোঃ আলমগীর,সিজেকেএস অতিরিক্ত সাঃসম্পাদক-সৈয়দ শাহবুদ্দিন শামীম,বিসিবির ভেন্যু ম্যানেজার ফজলে বারি কান রুবেল,নির্বাহী সদস্য অহিদ সিরাজ স্বপন,ক্রিকেট সম্পাদক-আব্দুল হান্নান আকবর,সেলিম আহম্মদ,জাহেদুল ইসলাম সহ বিভাগীয় ক্রীড়া সংস্থা ও জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন কমিটির সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

আগামী ২৭শে মার্চ থেকে চট্রগ্রামের যেকোন দুটি মাঠে এমার্জিং টিম্স এশিয়া কাপ ক্রিকেট আয়োজনের ব্যাপারে বিসিবি থেকে নির্দেশ পাবার পরেই এই দুই সংস্থা আজই(২২মার্চ)চট্রগ্রামে প্রথম সভা করেছেন বলে বিসিবি সূত্রে জানান।