এমপি-মন্ত্রীরা জনগণের কাছে যেতে পারছেনা-খসরু

প্রকাশ:| সোমবার, ২৮ এপ্রিল , ২০১৪ সময় ০৯:০৪ অপরাহ্ণ

খসরুবর্তমান সরকারের এমপি-মন্ত্রীরা জনগণের কাছে যেতে পারছেনা বলে দাবি করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী। রাষ্ট্রীয় সন্ত্রাসই সরকারের একমাত্র শক্তি উল্লেখ করে অবৈধ সরকারকে রাজনৈতিক ও সামাজিকভাবে বয়কটের আহ্বান জানিয়েছেন তিনি।

সোমবার বিকেলে নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে অনুষ্ঠিত এক সমাবেশে এসব কথা বলেন নগর বিএনপির সভাপতি। মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি এ সমাবেশের আয়োজন করে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ সমাবেশের আয়েজন করা হয়।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া, সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমানসহ নেতাকর্মীদের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার, বিরোধী দলীয় নেতাকর্মীদের হত্যা, গুম, খুনের প্রতিবাদে দেশ ব্যাপী বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে বিএনপি।

দেশ অপহরণকারীদের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে অভিযোগ করে আমীর খসরু বলেন, প্রতিদিন ভিন্ন মতের, ভিন্ন দলের নেতাকর্মীদের গুম, হত্যা করা হচ্ছে।

বর্তমান সরকারকে অবৈধ আখ্যায়িত করে প্রধান বক্তার বক্তব্যে সাবেক হুইপ সৈয়দ ওয়াহিদুল আলম বলেন, গুম, অপহরণ, হত্যা নিপীড়ন নির্যাতনের মাধ্যমে প্রশাসনকে ব্যবহার করে ক্ষমতায় টিকে আছে তারা।

অবৈধ সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আসলাম চৌধুরী।

যেখানে সাধারণ মানুষের কোন নিরাপত্তা নেই, সেখানে অবৈধ সরকারের লোক দেখানো উন্নয়নে কোন লাভ নেই বলে মন্তব্য করেছেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন।

আসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে সাবেক সাংসদ বেগম রোজি কবির, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম, নগর বিএনপির সহ-সভাপতি আবু সুফিয়ান, শামসুল আলম, কেন্দ্রীয় বিএনপি সহ-শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, কেন্দ্রীয় কমিটির সদস্য মাহবুবুর রহমান শামীম, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি আবুল হাশেম বক্কর প্রমুখ বক্তব্য রাখেন।