এবার পরিচ্ছন্নতা অভিযানে নামলেন লতিফ

প্রকাশ:| রবিবার, ১৭ মে , ২০১৫ সময় ০৫:৪৫ অপরাহ্ণ

এবার পরিচ্ছন্নতা অভিযানে নামলেন লতিফচট্টগ্রাম-১১ আসনের সাংসদ এম. এ. লতিফ নবনির্বাচিত মেয়র আ.জ.ম. নাছির উদ্দীনকে সঙ্গে নিয়ে পরিষ্কার- পরিচ্ছন্নতা অভিযানে অংশগ্রহণ করেন। ১৭ মে রোববার সকাল ৯টায় চৌমুহনী মোড় থেকে দেওয়ানহাট অভিমুখে এ পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত থাকে। এম.এ. লতিফ’র নেতৃত্বে ৩৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হাবিবুল হক, ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল কাদের, ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর এইচ এম সোহেল, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউক ও মহিলা কাউন্সিলর ফারহানা জাবেদ সহ আ:লীগ নেতা, কর্মী ও সমর্থক ঝাড়–, বেলচা, ঝুড়ি নিয়ে পরিচ্ছন্নতা কার্যক্রমে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের শুরুতে নবনির্বাচিত মেয়র আ.জ.ম. নাছির উদ্দিন উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে এম.এ. লতিফ এমপি কর্তৃক গৃহীত এ জাতীয় পদক্ষেপকে স্বাগতঃ জানিয়ে বলেন-প্রত্যেককে তার নিজ নিজ বাসস্থান, কর্মক্ষেত্র ও শিক্ষা প্রতিষ্ঠানকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখার এবং আবর্জনা ফেলার ক্ষেত্রে সচেতন হওয়ার অনুরোধ করেন। পরিচ্ছন্নতা কার্যক্রম সম্পর্কে এম. এ. লতিফ এমপি বলেন-সামাজিক কাজে সমবেত অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে তিনি এ জাতীয় পদক্ষেপ গ্রহণ করেছেন। তিনি নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দকে ওয়ার্ডভিত্তিক এ ধরণের কার্যক্রম চালু করার জন্য অনুরোধ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সফর আলী, মহানগর আওয়ামীলীগ’র উপদেষ্টা শেখ মাহমুদ ইসহাক, মাহবুবুল হক মিয়া, লবণ শ্রমিক লীগ সভাপতি আব্দুল মতিন মাস্টার, শ্রমিক-কর্মচারী লীগের সভাপতি ইমাম হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীর, ২৭ নং ওয়ার্ড আ:লীগ’র সাধারণ সম্পাদক আবদুল্লা আল ইব্রাহিম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ও সবুজ, প্রচার সম্পাদক আবদুল মন্নান, ২৮ নং ওয়ার্ড আ:লীগ’র সাধারণ সম্পাদক সেলিম রেজা, সহ-সভাপতি এ.কে.এম. ফজলুল হক (ফজল) ও যুবলীগ সভাপতি আবদুল মন্নান, ৩৬ নং ওয়ার্ড আ:লীগ নেতা নিধু পালিত, রতন ঘোষ, আবদুল মান্নান চৌধুরী, শহীদ শেঠ, জুয়েলসহ প্রমূখ।