এফ.এস.এম ফুড কর্ণার উদ্বোধন

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শুক্রবার, ২৭ এপ্রিল , ২০১৮ সময় ১০:১৪ অপরাহ্ণ

“যে মানের খাদ্যই হউক, উপযুক্ত খাদ্য গ্রহণ জরুরী। কেউ আপনার শরীর ঠিক রাখতে পারবে না, আপনার শরীর আপনাকেই ঠিক রাখতে হবে। সংবাদপত্রের পাতা খুললেই দেখা যায় খাদ্যে বেজাল, নগদ অর্থ-জরিমানা। আসল কথা হচ্ছে আমাদের সচেতন হতে হবে। আমরা কোনটা খাব কোনটা খাব না। আর খাদ্য প্রস্তুতকারী প্রতিষ্টানের যেমন ভালমানের খাদ্য পরিবেশন করা দরকার, তেমনি পরিবেশক প্রতিষ্টানেরও সবসময় লক্ষ্য রাখা উচিত গ্রাহকরাও যাতে ভাল খাবার ও সেবা ভালভাবে পায়। তাহলেই আশা করা যায় হয়তবা মানুষ ভাল কিছু একটা পেল। ”
২৭ এপ্রিল শুক্রবার বাদে জুমা নগরীর মুরাদপুর শহীদ জানে আলম সড়কে আল্ হাসান বেকারী এন্ড কনফেক্শনারীর পরিবেশক এফ.এস.এম ফুড কর্ণার শুভ উদ্বোধনকালে সাবেক মন্ত্রী ও শিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ডাঃ মো. আফছারুল আমীন (এম.পি) এসব কথা বলেন।
মুরাদপুর জামে মসজিদের খতিব নুর মোহাম্মদ আল্ কাদেরী এফ.এস.এম ফুড কর্ণার-এর উত্তর উত্তর সমৃদ্ধি এবং দেশ ও জাতির বৃহত্তর কল্যাণ কামনায় মুনাজাত পরিচালনা করেন।
উদ্বোধনী অনুষ্টানে এসময় উপস্থিত ছিলেন সিডিএ বোর্ড সদস্য তরুণ রাজনীতিক কে.বি.এম শাহজাহান, ফটিকছড়ি উপজেলার সাবেক চেয়ারম্যান মো. আফতাব উদ্দিন চৌধুরী, চিটাগাং টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ কে.এম মুছা, মুরাদপুর জামে মসজিদ কমিটির সভাপতি মো. আবু বক্কর সিদ্দিকী, মহল্লা কমিটির সাধারণ সম্পাদক হাজী ইসহাক মিয়া, সমাজসেবক শাহজাহান খন্দকার, মো. কামাল উদ্দিন, মো. হাছান মুরাদ, হাজী মো. নুরুল ইসলাম, কবি-সাংবাদিক তসলিম খাঁ, শাহেদ মুরাদ, ছাত্র নেতা এস. এম আলম, যুবনেতা আলী আকবর, সমাজ সেবক জাকির আহমেদ, ব্যবসায়ী মো. নুরুল আজিম, এফ.এস.এম ফুড কর্ণারের স্বত্বাধীকারী নুরুল কবির নাজিম ও নুরুল আমিন মনি, ব্যান্ড সংগীত শিল্পী রণি, জনি, সংগঠক মো. সোহেল ও মো. রানা প্রমূখ। এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় নানা পেশাজীবির শ্রেণীর গণ্যমান্য ব্যক্তিবর্গ।
কে.বি.এম শাহজাহান বলেন, “গ্রাহকদের কথা চিন্তা করে ভালমানের খাদ্য পরিবেশন নিশ্চিত করার দ্বায়িত্ব কিন্তু স্থানীয় পরিবেশকের।”


আরোও সংবাদ