এড. ইফতেখার মহসিন

প্রকাশ:| শুক্রবার, ২ সেপ্টেম্বর , ২০১৬ সময় ০৯:৪৭ অপরাহ্ণ

শুভ জন্মদিন
এড. আলহাজ্ব মো: ইফতেখার হোসেন চৌধুরী মহসিন
এড

২ সেপ্টেম্বর এড. আলহাজ্ব মো: ইফতেখার হোসেন চৌধুরী মহসিন এর জন্মদিন। তিনি একজন আইনজীবী, রাজনীতিক ও ব্যবসায়ী। চট্টগ্রাম জেলা জজ আদালতে আইন পেশায় নিয়োজিত এড. আলহাজ্ব মো: ইফতেখার হোসেন চৌধুরী মহসিন মেধাবী ছাত্রনেতা হিসেবে সবার মাঝে বেশ সমাদৃত হন। সকলের প্রিয় মুখ ইফতেখার মহসিন দলমত নির্বিশেষে সকলের সহায়তায় এগিয়ে আসেন। পরোপকারী মহসিন নিজের স্বার্থের পিছে না ছুটে মানুষের সেবাই রাজনীতি করেন।

১/১১তে বিএনপির দু:সময়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির মূলধারার অকুতভয় কান্ডারীর ভুমিকা রাখেন। বিগত সময়ে বিএনপি ঘোষিত আন্দোলন কর্মসূচীতে সব সময় রাজ পথে থেকে সাধারণ নেতা কর্মীদের আস্থা কুড়িয়েছেন। ১৯৯০এর গণ আন্দলনের অগ্রণী ছাত্রনেতা, হাটহাজারী উপজেলা ছাত্রদলের সভাপতি, চবি ছাত্রদলের সাবেক সভাপতি ও সম্পাদক, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহসভাপতি, কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সাবেক সহসভাপতি, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সহ দলের বিভিন্ন পর্যায়ে দায়িত্ব পালন শেষে বর্তমানে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সহ সভাপতির দায়িত্ব পালন করছেন।

এড. আলহাজ্ব মো: ইফতেখার হোসেন চৌধুরী মহসিন’র জন্মদিনে চট্টগ্রামের প্রথম অনলাইন পত্রিকা নিউজচিটাগাং২৪ এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

ঘোষণা: দেশের বিশিষ্টজন, বুদ্ধিজীবি, সংগঠক/ চট্টগ্রামের সাংবাদিক ও সংবাদ মাধ্যমে কর্মরতদের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে তাঁদের সংক্ষিপ্ত জীবনী তুলে ধরছে চট্টগ্রামের প্রথম ২৪ঘন্টার অনলাইন পত্রিকা, জনপ্রিয় অনলাইন নিউজচিটাগাং২৪.কম। এ প্রেক্ষিতে আমরা ‘জন্মদিন’ নামের একটি বিভাগ চালু রেখেছি। এই বিভাগে আপনিও লেখা-তথ্য দিয়ে আমাদের সহায়তা করতে পারেন। লেখা ও তথ্য পাঠানোর ঠিকানা: infocn24@gmail.com