এক যুবককে জবাই করে হত্যার চেষ্টা, গ্রেফতার ২

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর , ২০১৬ সময় ১১:০০ অপরাহ্ণ

বান্দরবান প্রতিনিধি:
বান্দরবানের হলুদিয়ায় ন্যাচারাল পার্ক বিনোদন কেন্দ্রে মোহাম্মদ এমরান (২৮) নামে এক যুবকে জবাই করে হত্যা চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় হত্যার চেষ্টার দায়ে রক্তমাখা কাপড়’সহ নারী-পুরুষ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

হত্যাপুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলার বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের হলুদিয়া ন্যাচারাল পার্ক বিনোদন কেন্দ্রে চট্টগ্রামের সাতকানিয়া থেকে তিন জন বেড়াতে আসে। ভ্রমনের এক পর্যায়ে সন্ধ্যায় সাড়ে ছয়টার সময় প্রেম ঘটিত কারণে বাকবিতন্ডার পর মোঃ এমরান (২৮) নামে এক যুবককে দুজনে মিলে জবাই করে এবং চুরিকাঘাত করে হত্যার চেষ্টা করে। সে বাজালিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চন্দের পাড়া এলাকার মোঃ শফির পুত্র।
খবর পেয়ে স্থানীয়রা যুবককে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। দায়িত্বরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা শেষে যুবকের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে রেফার করেছে। এসময় স্থানীয় হত্যার চেষ্টাকারী দুজনকে আটক করে পুলিশে দিয়েছে। এরা হলেন- চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেউচিয়ার বাসিন্দার রুবেল (২৯) এবং বাজালিয়া চান্দ্রেরপাড়ার বাসিন্দার শাহেদা আক্তার (২৭)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ জানান, চট্টগ্রামের সাতকানিয়া থেকে দুজন ছেলে এবং একজন মেয়ে বেড়াতে আসে। দুজন মিলে একজনকে জবাই করে হত্যার চেষ্টা করে। যুবককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার চেষ্টাকারী দুজনকে গ্রেফতার করা হয়েছে। কি কারণে এ ঘটনা বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি।