একুশে টেলিভিশনের সম্প্রচার স্বাভাবিক না হলে সিসিএল সিএমসিএল ঘেরাও

প্রকাশ:| বুধবার, ৭ জানুয়ারি , ২০১৫ সময় ১১:৪৭ অপরাহ্ণ

২৪ ঘণ্টার মধ্যে চট্টগ্রামে বেসরকারি টেলিভিশন চ্যানেল একুশে টেলিভিশনের (ইটিভি) সম্প্রচার স্বাভাবিক না হলে চট্টগ্রামের ক্যাবল অপারেটর সিসিএল সিএমসিএলের অফিস ঘেরাও করার ঘোষণা দিয়েছেন একুশের দর্শক ফোরামের নেতারা।
সম্প্রচার স্বাভাবিক না হলে চট্টগ্রামের ক্যাবল অপারেটর সিসিএল সিএমসিএলের অফিস ঘেরাও
বুধবার চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন ও সমাবেশ থেকে এ ঘোষণা দেয়া হয়।

চট্টগ্রামের সাংবাদিক নেতারা বলেছেন, সরকার একুশের সম্প্রচার বন্ধ না করে কৌশলে কিছু সংখ্যক ক্যাবল অপারেটরদের দিয়ে চট্টগ্রামে সম্প্রচার বন্ধ রেখেছে।

অবিলম্বে একুশে টেলিভিশনের চেয়ারম্যান ও সিইও আবদুস সালামের মুক্তিও দাবি করা হয় সমাবেশে থেকে।

সমাবেশে বক্তব্য রাখেন- চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ও চ্যানেল আইয়ের ব্যুরো প্রধান চৌধুরী ফরিদ, সাংবাদিক নেতা মোস্তফা নঈম, চট্টগ্রাম প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক গোলাম মাওলা মুরাদ, এস এ টিভির চট্টগ্রাম ব্যুরো প্রধান শাহনেওয়াজ রিটন, জিটিভির ব্যুরো প্রধান অনিন্দ্য টিটু, চট্টগ্রাম প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমঙ্গীর সবুজ, চট্টগ্রাম দর্শক ফোরাম নেতা ফয়েজ তারেক এবং চ্যানেল ওয়ানের দর্শক ফোরামের চট্টগ্রামের আহ্বায়ক ইদ্রিস আলী, চট্টগ্রাম একুশের টেলিভিশনের বিভাগীয় প্রতিনিধি নয়ন বড়ুয়া জয়সহ বিভিন্ন সাংবাদিক এবং একুশের দর্শক ফোরামের সদস্যরা।

বক্তারা বলেন, একুশে টিভি নিয়ে অতীতেও ষড়যন্ত্র হয়েছে। অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন গণমাধ্যম একুশে টেলিভিশন। দেশের ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক গড়ার কারিগর একুশে টেলিভিশন।[one_third_last]


আরোও সংবাদ