এই সরকার একটি লুটপাটের সরকার

প্রকাশ:| বুধবার, ১৯ জুলাই , ২০১৭ সময় ০৯:০৭ অপরাহ্ণ

নবগঠিত চান্দগাঁও থানা বিএনপির নেতৃবৃন্দদের সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যে- ডা. শাহাদাত হোসেন

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, এই সরকার একটি দূর্নিতীবাজ ও লুটপাটের সরকার। অবৈধভাবে ক্ষমতায় আসার পর থেকে দূর্নিতী, দূঃশাসন লুটপাট বিরতিহীন ভাবে চালিয়ে যাচ্ছে। দেশের জনগণের কষ্ট অর্জিত অর্থ সরকার লুটে পুড়ে খাচ্ছে। দেশের জনগণ যেখানে সর্বনিু ৫০ টাকা দরে চাল কিনে খাচ্ছে চালের বাজারে অস্থিতিশীল চলছে। অথচ খাদ্য অদিদপ্তরের সরকারী ট্রাকভর্তি চাল পাচার হয়ে যাচ্ছে। খাদ্য অদিদপ্তরের চাল কিভাবে পাচার হয় এদেশের জনগন তা জানতে চায়। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতিতে জনগণ হিমশিম খাচ্ছে। সরকারের প্রতিটি স্থরে দূর্নিতী আর লুটপাট চলছে।
ডা. শাহাদাত হোসেন আরো বলেন, এই সরকার জনগণের সরকার নয়। এই সরকার লুটপাট, দূর্নীতিবাজ ও ফ্যাসিষ্ট সরকার। এই সরকারের অধীনে কোন নির্বাচনই এদেশের জনগণ মেনে নেবেনা। তাই একটি সহায়ক সরকার গঠনের মাধ্যমে জণগণের সরকার প্রতিষ্ঠার লক্ষ্যে গ্রহণযোগ্য একটি নির্বাচন দিতে হবে। তিনি অদ্য ১৯শে জুলাই নিজ কার্যালয়ে নবগঠিত চান্দগাঁও থানা বিএনপি নেতা কর্মীরা ফুল দিতে আসলে সংবর্ধনা অনুষ্ঠানে উপরোক্ত বক্তব্য রাখেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবগঠিত চান্দগাঁও থানা বিএনপির সভাপতি- কমিশনার মো: আজম উদ্দীন, সিনিয়র সহ সভাপতি- আব্দুল খালেক মেম্বার, সাধারণ সম্পাদক শরীফ উদ্দীন খাঁন, সিনিয়র যুগ্ন সম্পাদক- গিয়াস উদ্দীন ভুঁইয়্যা, সাংগঠনকি সম্পাদক- হাজী মো: নাছির উদ্দীন সহ অঙ্গ সংগঠনের প্রমুখ নেতৃবৃন্দ।