উয়িন সিকিউরিটি সার্ভিস লি: এর ইফতার মাহফিল

প্রকাশ:| মঙ্গলবার, ২৮ জুন , ২০১৬ সময় ০৯:১৯ অপরাহ্ণ

উয়িনচট্টগ্রামের সুপরিচিত সিকিউরিটি কোম্পানী উয়িন সিকিউরিটি সার্ভিস লি: এর উদ্যোগে বহদ্দারহাট জামান হোটেলে গতকাল বিকেল ৫টায় কোম্পনীর ব্যবস্থাপনা পরিচালক গোলাম মোস্তফার সভাপতিত্বে ও প্রজেক্ট ডাইরেক্টর আবদুর রহীম এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম কর আইনজীবি সমিতির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো: আবু তাহের। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা মো: সিরাজুল ইসলাম, ক্লীপটন গ্রুপের সহ ব্যবস্থাপক অডিট মোজাম্মেল হোসেন, সিকিউরিটি ম্যানেজার মহিউদ্দিন, সানম্যান গ্রুপের এজিএম মো: মোক্তার আহমদ এছাড়্ওা কোম্পানীর কর্মকর্তা ও কর্মচারী এবং বিভিন্ন কোম্পানীর প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পরিচালনা করেন গাউসুল আজম জামে মসজিদের খতিব মাওলানা আবদুন নবী।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফেজ মো: মাসুমরুম রহমান। উদ্বোধনী বক্তব্যে কোম্পানীর এমডি গোলাম মোস্তফা বলেন, আমরা দক্ষ ও প্রশিক্ষণ প্রাপ্ত সিকিউরিটি নিয়োগ করি আবার আমাদের কোম্পানীর মাধ্যম্যেও তাদেরকে দক্ষতা বৃদ্ধি ও দুর্যোগ মোকাবিলায় কলাকৌশল শিক্ষা দেয়া হয়। তিনি বলেন প্রতিষ্ঠান, কলকারখানা ও বাসা বাড়ীতে আমাদের সিকিউরিটিরা দক্ষতার সাথে দায়িত্ব পালন করার মাধ্যমে কোম্পানীর সুনাম অর্জিত হয়েছে। তিনি বলেন আমাদের পহরীরা শৃংখলা, সদাচরণ ও দক্ষতার জন্য বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুরুস্কারও লাভ করেছে। তিনি উয়িন সিকিউরিটির সেবা গ্রহণ করার জন্য শিল্প ও ব্যবসায়ী প্রতিষ্ঠানের মালিকদের প্রতি আহবান জানান।