উন্নয়ন চাইলে বিএনপির প্রার্থীকে ভোট দিন

প্রকাশ:| রবিবার, ১৫ সেপ্টেম্বর , ২০১৩ সময় ০৮:২৭ অপরাহ্ণ

খালেদা জিয়াবিরোধী দলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, ‘উন্নয়ন চাইলে বিএনপির প্রার্থীকে ভোট দিন। আওয়ামী লীগের আমলে দেশে কোনো উন্নয়ন হয়নি। যদি তাদের ভোট দেন তাহলে আবার হত্যা, দুর্নীতি, সন্ত্রাস বেড়ে যাবে। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই জিনিসপত্রের দাম বেড়ে যায়। আওয়ামী লীগ ক্ষমতায় গেলে সন্ত্রাস বাড়ে আর বিএনপি ক্ষমতায় এলে সন্ত্রাস ধরে।’ বিকালে রংপুর জেলা স্কুল মাঠে ১৮ দলীয় জোটের জনসভায় এ কথা জানান তিনি।

‘হঠাও আওয়ামী লীগ বাঁচাও দেশ’ স্লোগানকে সামনে রেখে দেশের সকল রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন বলেন, আওয়ামী লীগকে হটাতে সকল রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি। সারাদেশে সরকারের বিরুদ্ধে মানুষের যে স্বতঃস্ফুর্ত প্রতিবাদ দেখছি তাতে আমি নিশ্চিত আগামীতে ১৮দলীয় জোট ক্ষমতায় আসবে। আমরা ক্ষমতায় গেলে দেশে সুশাসন প্রতিষ্ঠা করব। একটি ভাল সরকার দেব। সেখানে কোন দুর্নীতি থাকবে না। অনিয়ম থাকবে না। কেউ দুর্নীতি করলে কঠোর ব্যবস্থা নেব। সে দুর্নীতিবাজ আমার দলের হোক, বাইরের হোক। দুর্নীতি করলে কেউ রেহাই পাবে না।

তিনি বলেন, যতক্ষণ পর্যন্ত নির্দলীয় সরকার বিল পাশ না করা হবে আমরা কোনো আলোচনায় যাব না। তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, সংসদের চলতি অধিবেশনে নির্দলীয় সরকারের বিল নিয়ে আসেন আমরা আলোচনায় বসতে রাজি আছি।