উদ্ভূত পরিস্থিতি স্বাভাবিক করতে চবি প্রশাসনের উদ্যোগ

প্রকাশ:| রবিবার, ১২ ফেব্রুয়ারি , ২০১৭ সময় ০৭:৩৩ অপরাহ্ণ

 

চবি ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনায় উদ্ভূত পরিস্থিতি স্বাভাবিক করতে চবি প্রশাসনের উদ্যোগ। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনার উদ্ভূত পরিস্থিতি স্বাভাবিক করতে বিবাদমান দুইটি পক্ষকে ডেকেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

রোববার (১২ ফেব্রুয়ারি) বিকেল পাঁচটার দিকে বিশ্ববিদ্যালয় প্রক্টর অফিসে বগিভিত্তিক সংগঠন সিক্সটি নাইন ও ভিএক্স গ্রুপের সিনিয়র নেতা-কর্মীদের আসতে বলা হয়।

বিকেল সাড়ে পাঁচটার দিকে বিবদমান দুটি পক্ষের সিনিয়র নেতারা বিশ্ববিদ্যালয় প্রক্টর অফিসে যান। সেখানে বিশ্ববিদ্যালয় প্রক্টর আলী আজগর চৌধুরী ও হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীরসহ সহকারী প্রক্টররা উপস্থিত আছেন।

বিশ্ববিদ্যালয় সহকারী প্রক্টর হেলাল উদ্দিন বলেন, ছাত্রলীগের উদ্ভূত পরিস্থিতি সমাধান ও সংঘর্ষের কারণ জানতে তাদের ডাকা হয়েছে। বিস্তারিত তাদের সাথে কথা বলার পর জানানো হবে।

১১ ফেব্রুয়ারি মধ্যরাতে সিক্সটি নাইন ও ভিএক্স গ্রুপের মধ্যে সংঘর্ষে অন্তত আটজন আহত হয়। সংঘর্ষে শাহজালাল হলের ১০টি কক্ষ ভাঙচুর করা হয় বলে জানায় পুলিশ। বিবাদ দুই পক্ষই নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী।


আরোও সংবাদ