উদীচীর জেলা সম্মেলন কাল

প্রকাশ:| বুধবার, ৯ নভেম্বর , ২০১৬ সময় ০৯:২৫ অপরাহ্ণ

‘আয়রে সবাই রুইখা দাঁড়াই ৭১ এর মতো আবার’ এই স্লোগানে বৃহস্পতিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে উদীচীর চট্টগ্রাম জেলা সংসদের সপ্তদশ সম্মেলন।  এদিন বিকেল চারটায় নগরীর ডিসি হিলে দুইদিনব্যাপী সম্মেলনের উদ্বোধন করবেন বিশিষ্ট সঙ্গীতজ্ঞ ওস্তাদ মিহির নন্দী।

উদীচী চট্টগ্রাম জেলা সংসদের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উদীচীর কেন্দ্রীয় সংসদের প্রাক্তন সভাপতি গোলাম মোহাম্মদ ইদু এবং বর্তমান সাধারণ সম্পাদক প্রবীর সরদার।

সম্মেলনে তিন গুণীজনকে সংবর্ধনা দেয়া হচ্ছে।  এরা হলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের সাবেক শিক্ষক হাসানুজ্জামান চৌধুরী, বরেণ্য সাংবাদিক মোহাম্মদ ইউসুফ এবং সংস্কৃতি মন্ত্রণালয়ের সাবেক সচিব প্রয়াত রণজিৎ বিশ্বাস।

এছাড়া সম্মেলন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, সঙ্গীত, আবৃত্তি, নৃত্য, নাটকসহ বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সম্মেলনে সবাইকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন উদীচী চট্টগ্রাম জেলা সংসদের সভাপতি শহীদ জায়া বেগম মুশতারি শফি ও সাধারণ সম্পাদক অধ্যাপিকা শীলা দাশ গুপ্ত।

এদিকে শুক্রবার (১১ নভেম্বর) সকাল ৯টা থেকে নগরীর জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হবে দিনব্যাপী সাংগঠনিক অধিবেশন।  এতে আগামী দুই বছরের জন্য নতুন নেতৃত্ব নির্বাচিত হবে বলে জানিয়েছেন শীলা দাশ গুপ্ত।


আরোও সংবাদ