উদীচীর চার শাখা সম্মেলন সম্পন্ন

প্রকাশ:| রবিবার, ৬ নভেম্বর , ২০১৬ সময় ০৮:৩১ অপরাহ্ণ

চট্টগ্রামে জেলা সম্মেলনের আগে চারটি শাখা সংসদের সম্মেলন সম্পন্ন করেছে উদীচী। শাখা সংসদগুলো হচ্ছে বোয়ালখালী, রাউজান, রাঙ্গুনিয়া এবং সীতাকুণ্ড।

%e0%a6%89%e0%a6%a6%e0%a7%80%e0%a6%9a%e0%a7%80%e0%a6%b0-%e0%a6%9a%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%b6%e0%a6%be%e0%a6%96%e0%a6%be-%e0%a6%b8%e0%a6%ae%e0%a7%8d%e0%a6%ae%e0%a7%87%e0%a6%b2%e0%a6%a8-%e0%a6%b8বোয়ালখালী উপজেলায় মিলন চক্রবর্তীকে সভাপতি এবং ডা.অসীম কুমার চৌধুরীকে সাধারণ সম্পাদক করে উদীচী শাখা সংসদ গঠন করা হয়েছে।

রাউজানে সাধন কৃঞ্চ চৌধুরীকে সভাপতি এবং প্রনব বড়ুয়াকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠিত হয়েছে।

রাঙ্গুনিয়া উপজেলায় ফরিদ আহমেদকে সভাপতি এবং দেবাশীষ মুৎসুদ্দিকে সাধারণ সম্পাদক করে শাখা সংসদ গঠন করা হয়েছে।

আর সীতাকুণ্ড উপজেলায় কমল কুমার ধরকে সভাপতি ও ইকবাল আজাদকে সাধারণ সম্পাদক করে শাখা সংসদ গঠিত হয়েছে।

উদীচী চট্টগ্রাম জেলা সংসদের সাধারণ সম্পাদক অধ্যাপিকা শীলা দাশ গুপ্ত স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, জেলা সংসদের নেতৃবৃন্দের উপস্থিতিতে সম্মেলনের মাধ্যমে আগামী দুই বছরের জন্য শাখা কমিটিগুলো গঠন করা হয়েছে।

১০ নভেম্বর উদীচীর চট্টগ্রাম জেলা সংসদের সম্মেলন অনুষ্ঠিত হবে। এদিন বিকেল চারটায় নগরীর ডিসি হিলে দুদিনব্যাপী সম্মেলনের উদ্বোধন করবেন ওস্তাদ মিহির নন্দী। এতে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উদীচীর কেন্দ্রীয় সংসদের প্রাক্তন সভাপতি গোলাম মোহাম্মদ ইদু এবং বর্তমান সাধারণ সম্পাদক প্রবীর সরদার। সম্মেলন উপলক্ষে শোভাযাত্রা, আলোচনা সভা, গুণীজন সংবর্ধনা, সঙ্গীত, আবৃত্তি, নৃত্য, নাটকসহ বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

পরদিন ১১ নভেম্বর নগরীর জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হবে দিনব্যাপী সাংগঠনিক অধিবেশন। এতে আগামী দুই বছরের জন্য নতুন নেতৃত্ব নির্বাচিত হবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।