উত্তর জেলা ছাত্রদলের ১২ ইউনিট কমিটি ঘোষণা

প্রকাশ:| শুক্রবার, ১২ মে , ২০১৭ সময় ১০:২৫ অপরাহ্ণ

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল-চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের ১২ ইউনিট কমিটি ঘোষণা করা হয়েছে। একই সাথে উত্তর জেলা শাখার আওতাধীন মেয়াদ উত্তীর্ণ সকল উপজেলা, পৌরসভা ও ডিগ্রী/বিশ্ববিদ্যালয় কলেজ শাখা সমূহের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সভাপতি জাহিদুল আফসার জুয়েল ও সাধারণ সম্পাদক মনিরুল আলম জনি।

আজ শুক্রবার বিকালে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক এসএম ওমর ফারুক চৌধুরী ডিউক সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ঘোষিত কমিটি সমুহ হলো- মিরসরাই উপজেলা মোঃ সরোয়ার হোসেন রুবেলকে সভাপতি, মোঃ ফরহাদ হোসাইনকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি এবং মোঃ নুরুল কবির তালুকদারকে আহবায়ক, ওহিদুল আলম টিটুকে সদস্য সচিব করে হাটহাজারী উপজেলার আহবায়ক কমিটি, মিরসরাই ডিগ্রী কলেজ, সরকারী হাজী আবদুল বাতেন বিশ্ববিদ্যালয় কলেজ, উত্তর সন্দ্বীপ ডিগ্রী কলেজ, মোস্তাফিজুর রহমান ডিগ্রী কলেজ, দক্ষিণ সন্দ্বীপ ডিগ্রী কলেজ, ফতেয়াবাদ কলেজ, কে.সি শহীদ জিয়াউর রহমান কলেজ, নারায়ণহাট আদর্শ ডিগ্রী কলেজ, ফটিকছড়ি বিশ্ববিদ্যালয় কলেজ সমূহের আহবায়ক কমিটি ও কুয়াইশ-বুড়িশ্চর শেখ মোহাম্মদ সিটি কর্পোরেশন বিশ্ববিদ্যালয় কলেজ পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

কমিটি সমূহ অনুমোদন দিয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সভাপতি মোঃ জাহিদুল আফছার জুয়েল এবং সাধারণ সম্পাদক মোঃ মনিরুল আলম জনি।

চট্টগ্রাম উত্তর জেলার আওতাধীন অবশিষ্ট সকল ইউনিট কমিটি গুলো অতি শীঘ্রই ঘোষণা করা হবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়েছে।