উচ্চারক আবৃত্তি কুঞ্জের দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

প্রকাশ:| রবিবার, ২৯ নভেম্বর , ২০১৫ সময় ০৯:০৫ অপরাহ্ণ

তাহের ও মৌসুমী দেশের প্রতিনিধিত্বশীল আবৃত্তি সংগঠন উচ্চারক আবৃত্তি কুঞ্জের দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে আগামী দুই বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন ফারুক তাহের। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আবৃত্তিশিল্পী মৌসুমী চক্রবর্তী।

এছাড়া সহ-সভাপতি পদে সাজ্জাদ তপু এবং মাঈন উদ্দিন রাসেল, অর্থ সম্পাদক পদে শামীমা ইয়াছমিন মুন্নী, সাংগঠনিক সম্পাদক শাহ হোসাইন, দপ্তর সম্পাদক সাইমন সফিক, প্রচার ও প্রকাশনা পদে মাশরুবা শারমিন ক্রান্তি, সাবেক সহ-সভাপতি মামুনুল আমীন, সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক এ এস এম এরফান ও সদ্য বিদায়ী অর্থ সম্পাদক মো. আশরাফুল আলমকে নির্বাহী সদস্য করে ১১ সদস্য বিশিষ্ট এই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

সম্প্রতি নগরীর সার্সন রোডে অবস্থিত শিল্প-সাহিত্য চর্চা কেন্দ্র হাটখোলার হল রুমে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক কাউন্সিলের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন আবৃত্তিশিল্পী ও সাংবাদিক ফারুক তাহের। এতে বিগত দু’বছরের কার্যক্রম নিয়ে সাধারণ সম্পাদকের প্রতিবেদন উপস্থাপন করেন এ এস এম এরফান এবং অর্থ-সম্পাদকের প্রতিবেদন উপস্থাপন করেন মো. আশরাফুল আলম।

উচ্চারকের শুভানুধ্যায়ী পরিষদ ও শিল্প-সংস্কৃতি চর্চা কেন্দ্র বিস্তার’র ট্রাস্টি বোর্ডের সদস্য সেলিম উল্লাহ মিয়ানের সভাপতিত্বে কাউন্সিলের দ্বিতীয় অধিবেশন শুরু হয়।