স্বামীর দায়ের কোপে স্ত্রী নিহত, স্বামী গ্রেপ্তার

প্রকাশ:| শনিবার, ৪ নভেম্বর , ২০১৭ সময় ১২:১৯ পূর্বাহ্ণ

কায়সার হামিদ মানিক,উখিয়া।    উখিয়ায় স্বামীর হাতে নির্মম ভাবে খুন হয়েছে নববধু রাবেয়া বশরী (১৮)। শুক্রবার (৩ অক্টোবর) সন্ধ্যায় হলদিয়াপালং ইউনিয়নের চৌধুরীপাড়া গ্রামে নববধুর ফুফুর বাসায় এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে উখিয়া থানার পুলিশ ঘটনাস্থলে এসে নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে। এসময় স্থানীয় জনতা ঘাতক স্বামী দিল মোহাম্মদ (২৮) কে পুলিশে সোপর্দ করে।
জানা যায়, উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ফরেস্ট অফিস পাড়া গ্রামের আলী আকবরের মেয়ে রাবিয়া বশরীর সাথে নিদানিয়া গ্রামের দিল মোহাম্মদের বিবাহ হয়। বিবাহের বয়স মাত্র দেড় মাস। রাবেয়ার ফুফু বৈদ্য (ওজা)র কাছে অসুস্থ স্বামীকে চিকিৎসা করতে নিয়ে গেলে সেখানে খুন হয় বলে সুত্রে জানা গেছে।
পারিবারিক সূত্রে জানা যায়, নববধু রাবিয়া বশরী তার স্বামীকে নিয়ে রুমখাঁ চৌধুরী পাড়া ফুফা নুরুল হকের বাড়ীতে বেড়াতে আসে। বাড়ির অন্যান্য লোকজনের অনুপস্থিতিতে পাষন্ড স্বামী ধারালো দা দিয়ে এলো পাতাড়ী কুপিয়েছে রাবেয়াকে। চিৎকার শুনে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে আসলে ততক্ষণে প্রচুর রক্তক্ষরণে গৃহবধু রাবেয়া বশরী ঘটনাস্থলে মারা যায়।
হলদিয়াপালং ইউ.পি চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেন। ঘাতক স্বামীকে পুলিশ আটক করেছে এবং হত্যাকান্ডের রহস্য জানা যায়নি বলে তিনি জানান।
পুলিশ কর্মকর্তা মাঈন উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। ঘাতক স্বামী দিল মোহাম্মদকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন, উখিয়া থানার অফিসার ইনচার্জ মো: আবুল খায়ের।