ঈদের শুভেচ্ছা জানিয়েছেন খালেদা জিয়া

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শুক্রবার, ১৫ জুন , ২০১৮ সময় ০৯:৫৬ অপরাহ্ণ

কারাগার থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। শুক্রবার দুপুরে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কথা জানান।

রুহুল কবির রিজভী জানান, যারা পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে বেগম জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছেন, তাদের মাধ্যমে তিনি দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

রিজভী বলেন, আমাদের ঈদের উৎসবের প্রাঙ্গণ নিরানন্দ। আমরা বেদনার্ত মন নিয়ে এই ঈদ উদযাপন করতে যাচ্ছি। সর্বোচ্চ আদালতে জামিন পেলেও ঈদের পূর্বে তাকে মুক্তি দেওয়া হয়নি এবং তার পছন্দমতো হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়নি।

তিনি বলেন, মূল মামলায় জামিন পাওয়ার পরও সরকার বিচার প্রক্রিয়ায় হস্তক্ষেপ করে বেগম খালেদা জিয়ার কারামুক্তি আটকে দিয়েছে। ৭৩ বছরের বয়স্কা একজন জনপ্রিয় নেত্রীর চিকিৎসা নিয়ে সরকার নিষ্ঠুরতা ও  অমানবিকতার এক নতুন ইতিহাস সৃষ্টি করল। অমানবিকতা ও নির্মম নিষ্ঠুরতার প্রতিযোগিতার বিশ্বে বড় বড় স্বৈরাশাসকদেরও হার মানিয়েছেন শেখ হাসিনা।

গেলো ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপার্সনের ৫ বছরের সাজা হয়। এরপর থেকে তিনি পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে রয়েছেন।