ঈদের মার্কেটে নারী ও শিশুদের হয়রানী বন্ধের দৃঢ় আহবান

প্রকাশ:| রবিবার, ৫ জুন , ২০১৬ সময় ০৮:০৫ অপরাহ্ণ

শিশু ফাউন্ডেশন

প্রতি র্বছর রোজায় এবং ঈদের কেনা-কাটার সময় নগরীর বিভিন্ন মার্কেটে এবং মার্কেটের সামনে নাজেহাল হওয়ারর্ ঘটনা ঘটে। ছিনতাই এবং প্রতারণা ও সহজে শিকার হন নারীরা। মার্কেটে আসা শিশুদের নিরাপত্তায় মার্কেটে কর্তৃপক্ষের কোনো উদ্যোগ ও নিতে দেখা যায় না। বিষয়গুলোকে এখনই গুরুত্ব দিয়ে সমাধান করার দাবি জানিয়েছে নারী ও শিশু কল্যাণ ফাউন্ডেশন নেতৃবৃন্দ।
৫ জুন রবিবার দুপুরে ২৭নং আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব এইচ.এম. সোহেলের সাথে নারী ও শিশু কল্যাণ ফাউন্ডেশন প্রতিনিধিদলের সৌজন্য সাক্ষাৎকালে এ দাবি জানান। নেতৃবৃন্দ ওই ওয়ার্ডের অধীন আগ্রাবাদ ব্যাংকক সিঙ্গাপুর মার্কেট, লাকি প্লাজা, ছোটপুল এলাকার সমবায় সিঙ্গাপুর মার্কেটসহ অন্যান্য মার্কেটে বিষয়টি নিশ্চিতের আহ্বান জানান। কাউন্সিলর আলহাজ্ব এইচ.এম. সোহেল নারী ও শিশু কল্যাণ ফাউন্ডেশন নেতৃবৃন্দে আহ্বানকে সাদুবাদ জানিয়ে মার্কেট কর্তৃপক্ষের সাথে এ বিষয়ে আলোচনা করবেন বলে আশ্বস্ত করেন।
সাক্ষাৎকালে নারী ও শিশু কল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা সাংবাদিক এমরানুল ইসলাম মুকুল, সংগঠনের সভাপতি এইচ.এম. ওসমান গণি চৌধুরী, মঞ্জুর আহমদ, পারভিন সুলতানা, দেওয়ান নাজনীন, পিংকু, আবু সাঈদ তনু প্রমুখ।
এর আগে সংগঠনের বড়পোলস্থ কার্যালয়ে এক বৈঠকে মার্কেটে নারী ও শিশুদের বিভিন্ন সমস্যার বিষয়ে আলোচনা করা হয়। এগুলোর সমাধানে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান বক্তারা


আরোও সংবাদ