ঈদের ছুটিতে মিরসরাইয়ে দুর্ধর্ষ চুরি

প্রকাশ:| সোমবার, ২০ জুলাই , ২০১৫ সময় ০৭:১২ অপরাহ্ণ

মিরসরাই সংবাদদাতা :
ঈদের ছুটিতে মিরসরাইয়ে দুর্ধর্ষ চুরিমিরসরাইয়ে ঈদের ছুটিতে বাসা-বাড়ি ফাঁকা পেয়ে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরের দল মিরসরাই পৌর সদরের ফারুকীয়া ক্যাডেট মাদ্রাসা সংলগ্ন ঝিলিক ভবনের ৫টি ফ্লাটে হানা দিয়ে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে যায়। ক্ষতিগ্রস্থরা হলেন ভবন মালিক মোশাররফ হোসেন, ভাড়াটিয়া জয়নাব বিবি, মোঃ জাকারিয়া, ঝর্না আক্তার, মোহাম্মদ সায়েম।

ভুক্তভোগীরা জানান, ঈদের আগের দিন ভবনের মালিক সহ ৫টি প্লাটের সবাই বাড়িতে ঈদ করতে যায়। রবিবার (১৯ জুলাই) রাত ৯টায় বাসায় ফিরে দেখি ভবনের মূল গেইটে তালা ভাঙ্গা। বিষয়টি ভবনের মালিককে অবগত করি। দুর্ধর্ষ চোরের দল ভবনের ৫টি ফøাটে হানা দিয়ে মূল্যবান জিনিসপত্র ও নগদ টাকা নিয়ে গেছে। এখনো কয়েকজন ভাড়াটিয়া ঈদে বাড়িতে গিয়ে না ফেরায় ক্ষয়ক্ষতি পরিমাণ জানা সম্ভব হয়নি।
ভবনের ভাড়াটিয়া জাকারিয়া জানান, তার ঘর থেকে নগদ ৫০হাজার টাকা ও ২ ভরি ওজনের কানের দুল ও গলার চেইন চুরি হয়েছে। অপর ভাড়াটিয়া সামেয় জানান, তার ঘর থেকে স্বর্ণালঙ্কার ও মূল্যবান সামগ্রী নিয়ে গেছে চোরেরা।
মিরসরাই থানার ওসি (তদন্ত) দিপঙ্কর তালুকদার জানান, ঝিলিক ভবনের সবাই ঈদে বাড়িতে গিয়েছিল। ভবনে কোনো দারোয়ানও ছিল না। ফাঁকা ভবনে চুরির ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।