ঈদের ছবি নিয়ে ব্যস্ত শাকিব খান

প্রকাশ:| শনিবার, ২০ জুন , ২০১৫ সময় ০৮:২০ অপরাহ্ণ

শাকিব খানআসছে ঈদে যেসব ছবি মুক্তি পেতে যাচ্ছে সেগুলোর সব কাজ শেষ করেছেন নায়ক শাকিব খান। শুধু তাই নয়, এরইমধ্যে আগামী ঈদুল আযহার কাজও শুরু করে দিয়েছেন তিনি। এই ঈদে শাকিবের মুক্তি পাচ্ছে ‘আরো ভালোবাসবো তোমায়’, এতে নায়িকা হিসেবে থাকছেন পরীমনি। আর ‘লাভ ম্যারেজ’ ছবিটিও মুক্তি পাবে আসছে ঈদে, এতে শাকিবের বিপরীতে থাকবেন অপু বিশ্বাস। এই দুটি ছবির অন্য কাজ বাকি থাকলেও শাকিব খানের শুটিং শেষ হয়েছে। আজ শনিবার, ২০ জুন, থেকে তিনি শুরু করেছেন ঈদুল আজহার ছবি ‘রাজাবাবু’ ছবির শুটিং। ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন।

বদিউল আলম খোকন প্রতি ঈদেই বড় বাজেটের তারকাবহুল ছবি তৈরি করেন। যদিও এই ঈদুল ফিতরে তিনি কোনো ছবি মুক্তি দিচ্ছেন না। তবে কোরবানি ঈদের জন্য ‘রাজাবাবু’র শুটিং শুরু করেছেন চলতি মাসের ১৪ জুন থেকে। এরই মধ্যে ছয়দিন শুটিং করেছেন। আজ থেকে শুরু হলো শাকিব ও অপুর শুটিং।

পরিচালক বদিউল আলম খোকন এর আগে ঈদগুলোতে শাকিব খানকে নিয়ে ‘মাই নেম ইজ খান’, ‘নাম্বার ওয়ান শাকিব খান’, ‘হিরো-দ্য সুপারস্টার’–এর মতো ছবি তৈরি করেছেন।

নতুন ছবি ‘রাজাবাবু’ নিয়ে ছবির পরিচালক বদিউল আলম খোকন বলেন, ‘প্রতি ঈদেই বড় বাজেটের তারকাবহুল একটি ছবি তৈরির জন্য চ্যালেঞ্জ নিই। এবারের চ্যালেঞ্জ রাজা বাবু। ছবিতে শাকিব ও অপু ছাড়াও অভিনয় করছেন উজ্জ্বল, দিতি, ওমর সানী, ববি, শাহনূর, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, প্রবীর মিত্র, সুব্রত, ইলিয়াস কোবরা, আফজাল শরীফ প্রমুখ।