ঈদের আনন্দে সাজছে বিনোদন কেন্দ্রগুলো

প্রকাশ:| শুক্রবার, ১৭ জুলাই , ২০১৫ সময় ১১:৫১ পূর্বাহ্ণ

ঈদের আনন্দে শরিক হতে নতুন সাজে সাজছে বন্দরনগরী চট্টগ্রামের বিনোদন কেন্দ্রগুলো। ফয়’স লেক, শিশু পার্ক, স্বাধীনতা পার্কের মতো জনপ্রিয় বিনোদন কেন্দ্রগুলোতে চলছে শেষ মুহূর্তের পরিষ্কার পরিচ্ছন্নতা এবং রাইড মেরামতসহ নানা প্রস্তুতি।
ভিড় করেছিলেন বিনোদন কেন্দ্রগুলোতে
এদিকে কৃত্রিমভাবে সাজানো না হলেও নিজের সৌন্দর্যে দর্শনার্থীদের জন্য সেজে রয়েছে প্রাকৃতিক নৈসর্গিক স্থান পতেঙ্গা সমুদ্র সৈকতও।

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। বছরের পুরোটা সময় নানা কাজে ব্যস্ততায় কাটালেও অন্তত ঈদের এই ক’দিন পরিবার পরিজন নিয়ে একান্তে সময় কাটাতে চায় সবাই। আর এই সময় পাহাড়ের কোলে, সমুদ্রের পাড়ে কিংবা বিনোদন কেন্দ্রগুলোতে সুযোগ থাকছে প্রিয়জনের সাথে সময় কাটানোর।

মনোরম প্রাকৃতিক পরিবেশে আচ্ছাদিত ফয়’সলেকের অ্যামিউজমেন্ট ও ওয়াটার পার্কে রয়েছে প্রিয়জনকে সাথে নিয়ে বোটে-লেকে ঘুরার পাশাপাশি ডিজের মাধ্যমে জলকেলিতে মেতে উঠার সুযোগ।

এছাড়া স্বাধীনতা পার্কে ২শ’ ২০ ফুট উচ্চতায় বাংলাদেশের একমাত্র ঘূর্ণায়মান রেস্টুরেন্ট বসে উপভোগ করা যাবে চট্টগ্রামের সৌন্দর্য, পাশাপাশি এখানে এসে দেখা যাবে বাংলাদেশের সব দর্শনীয় স্থাপত্যসমূহ। আর ঈদে শিশুদের কথা মাথায় রেখে বিনোদন কেন্দ্রগুলোতে থাকছে নানা ব্যবস্থা।

এছাড়া পতেঙ্গা সমুদ্র সৈকত, নেভাল একাডেমী কিংবা কর্ণফুলীর নদীর পাড়ে প্রিয়জনকে সাথে নিয়ে সৌন্দর্য উপভোগ করতে পারবে দর্শনার্থীরা।


আরোও সংবাদ