ঈদরে রাত বিটিভিরি জনপ্রয়ি ম্যাগাজনি অনুষ্ঠান ‘আনন্দ মলো’

প্রকাশ:| সোমবার, ২৮ জুলাই , ২০১৪ সময় ০৫:২৬ অপরাহ্ণ

image_110984.unnamed তাজুদ্দিন:বটিভিরি জনপ্রয়ি ম্যাগাজনি অনুষ্ঠান ‘আনন্দ মলো’ ঈদ উপলক্ষে নতুন আঙ্গকিে নর্মিাণ করা হয়ছে।ে বটিভিরি সবচয়েে পুরনো ঐতহ্যিবাহী বনিোদনমূলক ম্যাগাজনি অনুষ্ঠান ‘আনন্দ মলো’ ঈদরে দনি রাত ১০টার ইংরজেি সংবাদরে পর প্রচারতি হব।ে জনপ্রয়ি উপস্থাপক-নর্মিাতা আনজাম মাসুদরে পরকিল্পনা, গ্রন্থনা ও উপস্থাপনায় নর্মিতি হয়ছেে এবাররে ‘আনন্দ মলো’।
ব্যয়বহুল ও দৃষ্টনিন্দনভাবে নর্মিতি সটেে বটিভিরি অডটিরয়িামে দুই দনি ও তনি দনি আউটডোর শুটংি করে মোট ২৫টি আইটমে ধারণ করা হয়ছে।ে এবাররে ‘আনন্দ মলো’ তারুণ্যকে প্রাধান্য দয়িের্ নমিাণ করা হয়ছে।ে আর প্রায় প্রতটিি র্পবইে সকল র্ধমরে শল্পিীদরে অংশগ্রহণ থাকছ।ে র্ধম যার যার উৎসব সবার এটওি এবাররে ‘আনন্দ মলো’র অন্যতম একটি বষিয়।
সূচনাসংগীতসহ গান থাকছে ৫ট।ি গানগুলো লখিছেনে : জনপ্রয়ি মধোবী গীতকিবি কবরি বকুল, অনুরূপ আইচ, জাহদি আকবর, রবউিল ইসলাম জীবন এবং জনি হক। সুর করছেনে জাহদি বাশার পংকজ, ইমরান, কৌশকি হোসনে তাপস, সুজন আরফি এবং তানভীর তারকে।
দশেপ্রমে, সম্ভবনা, সম্প্রীত,ি তারুণ্য, ডজিটিালাইজশেন ও শাশ্বত প্রমে ভালোবাসা বষিয়ক- এই গানগুলোতে কণ্ঠ দয়িছেনে তরুণ প্রজন্মরে ১৭ জন জনপ্রয়ি শল্পিী : কণা, কোনাল, ইমরান, লজিা, পুলক, র্কণয়িা, নবর্িাচতিা বড়ুয়া, মহেরাব হোসনে, তানভীর তারকে, নওম,ি পূজা, কাজী শুভ, সুজন আরফি, কশিোর, শশী, চতৈি মুৎসুদ্দি এবং চন্দন সনিহা।
বলোল খান ও পড়শীর গাওয়া একটি মলেোডয়িাস গানরে সাথে নৃত্য পরবিশেন করছেনে জনপ্রয়ি নৃত্যশল্পিী জুটি নাদয়িা লখিন ও ৩০ জন সহ নৃত্যশল্পিী।
বভিন্নি র্পবে অংশ নয়িছেনে মৌসুমী হামদি, সাজু খাদমে, আরফান, সদ্দিকি, হাসনি রওশন, ইশানা, হুমায়রা হমিু, জ্যোতকিা জ্যোত,ি মুক্ত,ি সাব্বরি আহম্মদে, নলিয়, কল্যাণ কোরাইয়া, সোহলে রহমান, প্রমো, ওর্য়াদা রহিাব আবু হনো রন,ি আসাদ, জ্যোত,ি তুষার, মষ্টি,ি উপমা রনবীর, রাসলে, মন্দরিা ও রফকি উল্লাহ সলেমি।
সমাজ সচতেনতামূলক ১৩টি নাটকিায় অংশ নয়িছেনে : শরিনি বকুল, আহসানুল হক মনিু, আনজুমান আরা বকুল, মাহবুবা রজোনুর, কাজী উজ্জ্বল, স্বাধীন খসরু, দলিু খান, তমাল, সয়ৈদ আল মামুন, জাহদি চৌধুরী, মঠিু, নবী, সীমান্ত, আকবর হোসনে, আজাদ, ফারুক মল্লকি, জাহাঙ্গীর, রুহুল আমনি, শাপলা, হমিে হাফজি, ফরিোজ হোসাইন, লটিন খন্দকার, স্বপন সদ্দিকিী, কাদর,ি হায়দার, উত্তম, অমল বশ্বিাস, সকোন্দার, আলামনি, লাবন,ি বুশরা, শাহীন খান সহ আরও অনকে।ে আনন্দমলো প্রযোজনা করছেনে সরওয়ার ময়িা।


আরোও সংবাদ