ঈদগড়ে শিক্ষককে গুলি করে খুন, আটক ১

প্রকাশ:| বুধবার, ৬ জানুয়ারি , ২০১৬ সময় ০৯:০৩ অপরাহ্ণ

আটক জাহাঙ্গীর
সেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার
কক্সবাজারের ঈদগড়ে বাড়ীতে ঢুকে মোহাম্মদ নুরুচছাফা (৩০) নামে এক স্কুল শিক্ষককে গুলি করে খুন করেছে দুর্বৃত্তরা।
৫ জানুয়ারি মঙ্গলবার রাত সোয়া দুইটায় ঈদগড় ইউনিয়নের মোহাম্মদ শরীফ পাড়ায় মোহাম্মদ নুরুচ্ছাফার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতের লাশ জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে। এ ঘটনায় নিহত নুরুচ্ছাফার ছোট ভাই মোহাম্মদ নুরুন্নবীও পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। তাকে মুমূর্ষ অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।

নিহত নুরুচ্ছাফার পিতা আবদুল মাবুদ জানিয়েছেন, একদল অজ্ঞাত সন্ত্রাসী বাড়িতে প্রবেশ করে তার দুই ছেলেকে গুলি করে। এতে ঘটনাস্থলে প্রাণ হারান বড় ছেলে মোহাম্মদ নুরুচ্ছাফা। গুলিবিদ্ধ হলে অপর ছেলে মোহাম্মদ নুরুন্নবীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি জানিয়েছেন, সন্ত্রাসী কেবল তাঁর দুই ছেলেকে গুলি করেই পালিয়েছে। কোন মালামাল লুট করেনি। এলাকার একটি প্রভাবশালী মহলের সাথে তাদের জমি নিয়ে বিরোধ রয়েছে। এরই জের ধরে ডাকাতবেশে সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে এ হত্যাকান্ড ঘটিয়েছে।

এদিকে রাতে গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে যান ঈদগড় পুলিশ ফাঁড়ির এএসআই নজরুল। তিনি জানিয়েছেন, প্রাথমিকভাবে পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। নিহত মোহাম্মদ নুরুচ্ছাফার মৃতদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে পার্শ্ববর্তী বনাঞ্চল থেকে একজনকে আটক করা হয়েছে। তার নাম জাহাঙ্গীর। তাকে জিজ্ঞাষাবাদ করা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।