ঈদগড়ে মুক্তিযোদ্ধার পরিবারের উপর হামলাঃ আহত ৩

প্রকাশ:| সোমবার, ৭ আগস্ট , ২০১৭ সময় ০৯:৪১ অপরাহ্ণ

সেলিম উদ্দিন, ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি, কক্সবাজারের ঈদগড়ে সন্ত্রাসী হামলায় মুক্তিযোদ্ধার স্ত্রীসহ একই পরিবারের ৩জন গুরুতর আহত হয়েছে। আহতরা কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়া চলছে। গত রবিবার ইউনিয়নের লেইঙ্গাপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন বীর মুক্তিযোদ্ধা মরহুম সোলাইমানের স্ত্রী আনোয়ারা বেগমসহ তার কলেজ পড়–য়া মেয়ে ও ব্যবসায়ী পুত্র।
আহত আনোয়ারা বেগম জানান, দীর্ঘদিন জায়গা-জমি নিয়ে স্থানীয় প্রভাবশালীদের সাথে বিরোধ চলে আসছিল। এ বিষয়ে রামু থানায় অভিযোগ ও ডায়েরী দায়ের করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় সাহাব উদ্দীন, তসলিমা আক্তার, গোলজার বেগম, শাহেনা আক্তার, মোস্তফা খাতুন ও নুরুল আলমের নেতৃত্বে ১০/১২ জনের একটি সন্ত্রাসী বাহিনী তার বসতভিটা দখলে নিতে অস্ত্র, লোহার রড, লাটিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। এতে বাঁধা দিলে তারা আমাকে, আমার কলেজ পড়–য়া মেয়ে ও ব্যবসায়ী পুত্রকে মারধর করে গুরুতর আহত করে। হামলাকালে নগদ টাকা, স্বর্ণালংকার ও বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।
এ প্রসঙ্গে ঈদগড় পুলিশ ফাঁড়ির এএসআই মোরশেদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলেই হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।