ঈদগাঁওয়ে মাস্টার ইদ্রিচ স্মৃতি টি-২০ টুর্ণামেন্টের উদ্বোধন

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| রবিবার, ২৪ ডিসেম্বর , ২০১৭ সময় ০৯:৫১ অপরাহ্ণ

উদ্বোধনী ম্যাচে খামারপাড়া ডায়নামিক ৫ উইকেটে জয়ী

সেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার প্রতিনিধি, “ক্রীড়াই শক্তি, সুস্থ, সুন্দর দেহমনের জন্য ক্রীড়ার কোন বিকল্প নেই। আগামী জানুয়ারীতে বৃহত্তর ঈদগাঁও’র ৬ ইউনিয়নকে নিয়ে আরো বড় পরিসরে ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করা হবে। এজন্যে কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষের পক্ষ থেকে সম্ভব সব ধরনের সহায়তা করা হবে। গতকাল রবিবার (২৪ ডিসেম্বর) বিকেল ৩ টা’য় কক্সবাজার সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের ধমকাবিলে মরহুম মাস্টার ইদ্রিচ স্মৃতি টি-২০ টুয়েন্টি টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষের চেয়ারম্যান লেঃ কর্ণেল (অবঃ) ফোরকান আহমদ একথা বলেন।
জালালাবাদের ইউপি মেম্বার সেলিম উল্লাহর সভাপতিত্বে ও বেলাল উদ্দিনের সঞ্চালনায় এবং হাফেজ আনোয়ারের কন্ঠে মহাগ্রন্থ আল কোরআন থেকে তেলওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। খেলার উদ্বোধন ঘোষণা করেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এবং জালালাবাদের ইউপি চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঈদগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ছৈয়দ আলম, পোকখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিক আহমদ, জালালাবাদের বিশিষ্ট শিল্পপতি এবং দানবীর ফখর উদ্দিন ফরাজী কাজল এবং ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনের সিনিয়র শিক্ষক নুরুল ইসলাম।
উপস্থিত ছিলেন জালালাবাদ ইউপি’র ওয়ার্ড মেম্বার যথাক্রমে সাইফুল হক, মোফাচ্ছেল এবং মনজুর আলমসহ এলাকার ক্রীড়ামোদী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। উদ্বোধনী ম্যাচে খামারপাড়া ডায়নামিক মুখোমুখি হয় ইউসুফেরখীল ক্রীড়া সংস্থার। ১০ ওভারের খেলায় ইউসুফেরখীল ক্রীড়া সংস্থা টসে জিতে সবকটি উইকেট হারিয়ে ৬২ রানে অলআউট হয়। অপরদিকে ৫ উইকেট হাতে রেখে ৯ ওভারে লক্ষে পৌঁছে যায় জালালাবাদের খামারপাড়া ডায়নামিক। খেলায় আম্পায়ারের দায়িত্বে ছিলেন যথাক্রমে মোঃ এরশাদ এবং আবু মুছা। সোমবার বিকেলে একই মাঠে মুখোমুখি হবে চৌফলদন্ডী খামারপাড়া ক্রিকেট একাদশ এবং জালালাবাদের মিয়াজীপাড়া স্পোটিং ক্লাব।