ঈদগাঁওয়ে বাস ট্রাকের সংঘর্ষ : আহত ১৫

প্রকাশ:| মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর , ২০১৭ সময় ১১:৫৬ অপরাহ্ণ

সেলিম উদ্দীন,ঈদগাঁও, কক্সবাজার প্রতিনিধি, ককসবাজার-চট্রগ্রাম মহাসড়কের ঈদগাঁও ইসলামপুরে বাস ট্রাকের সংঘর্ষে অন্তত ১৪-১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ২৬ সেপ্টেম্বর ভোর সাড়ে ৫টার দিকে ককসবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের ডুলাফকির রাস্তার মাথা নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হাইওয়ে পুলিশ গাড়ী দুটি জব্দ করেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ককসবাজার মুখী একটি সৌদিয়া পরিবহন বর্ণিত স্থানে দাঁড়িয়ে থাকা অবস্থায় অপর আরেক একটি ট্রাক পেছন থেকে সজোরে ধাক্কা দিলে সৌদিয়া পরিবহনটি দুমড়ে মুচড়ে এতে আহত হন- সিলেট মৌলভী বাজারের এনামুল হক, দেলোয়ার, মাওলানা মিজানুর রহমান, মুফতি শামসুল ইসলাম,আবুল হোসেন, এহেছান,আবদুল গনি চৌধুরী,মাওলানা জাকারিয়া সহ অন্তত ১৪/১৫ জন। তৎমধ্য দুয়েক জনের অবস্থা আশংকা জনক বলে চিকিৎসক সূত্রে জানা যায়। তারা সিলেট থেকে বাসযোগে উখিয়া টেকনাফে আশ্রিত রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ করতে আসছিল বলে জানা গেছে। আহতরা সিলেট জেলা খেলাফত মজলিশের কর্মী বলে জানান ঈদগাঁও খেলাফত মজলিসের সাধারন সম্পাদক এমরান।
কক্সবাজার জেলা খেলাফত মজলিসের সাধারন সম্পাদক জুনাইদ মাহমুদ শাহেদ জানান, আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং চিকিৎসাধীন রয়েছে।
ডুলাহাজারা হাইওয়ে পুলিশের ইনচার্জ রুহুল আমিন জানান, খবর পেয়ে গাড়ী দুটি জব্দ করে নিয়ে আসা হয়েছে।