ঈদগাঁওর ঐক্য পরিষদ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ২৮ মে , ২০১৮ সময় ১১:৫৯ অপরাহ্ণ

সেলিম উদ্দীন, ঈদগাঁও, কক্সবাজার প্রতিনিধি, মাধ্যমিক শিক্ষক-কর্মচারী ঐক্য পরিষদ, ঈদগাঁও’র নবগঠিত কার্যকরী কমিটির সাথে বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও বিশিষ্টজনদের সাথে সৌজন্য সাক্ষাত সম্পন্ন হয়েছে। গত রবিবার কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অব.) ফোরকান আহমদ, সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম রহিমুল্লাহ এবং সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ নোমান হোসেন এর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় হয়।
সংগঠনের নেতৃবৃন্দের সাথে সৌজন্য আলাপে কর্মকর্তারা শিক্ষকদেরকে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে শিক্ষার্থীদেরকে যথাযথভাবে গড়ে তোলার আহবান জানান এবং সংগঠনের সৃজনশীল কাজে পাশে থাকার আশ্বাস দেন। সৌজন্য সাক্ষাতে নেতৃবৃন্দের মধ্যে ছিলেন সভাপতি এস.এম. তারিকুল হাসান তারেক, সিনিয়র সহ-সভাপতি এনামুল হক ও মিনুন্নাহার বেগম, সচিব নূরুল ইসলাম, যুগ্ম সচিব অহিদ মুরাদ, অর্থ সম্পাদক তপন কান্তি তালুকদার, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক আহমদ কবির, সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, সমাজ কল্যাণ সম্পাদক এস.এম. জাফর আলম ফারুকী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এস্ বিকাশ শর্মা পালন এবং দপ্তর সম্পাদক শাহ আলম, নির্বাহী সদস্য মোঃ সিরাজুল হক, বশির আহমদ, আবুল কাশেম বিটু ও মোস্তাফিজুর রহমান প্রমুখ।
উল্লেখ্য, বৃহত্তর ঈদগাঁওর শিক্ষা প্রতিষ্ঠান সমূহে সুশিক্ষার পরিবেশ নিশ্চিতকরণের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ভূমিকা রাখা, ভ্রাতৃত্ববোধ, সৌহাদ্য ও সম্প্রীতিতে পারস্পরিক সহাবস্থান এবং শিক্ষক-কর্মচারীদের যে কোন দুঃসময়ে পাশে দাঁড়ানোর লক্ষ্যে গত ১ এপ্রিল মাধ্যমিক শিক্ষক-কর্মচারী ঐক্য পরিষদ ঈদগাঁও গঠিত হয়।


আরোও সংবাদ