ঈদগাঁওতে ৯০ ব্যাচের উদ্যোগে ইফতার

প্রকাশ:| শুক্রবার, ৯ জুন , ২০১৭ সময় ১১:০৬ অপরাহ্ণ


সেলিম উদ্দিন, ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি::
কক্সবাজার সদর উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদ ৯০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৯ জুন বিকাল ৪টায় বাজারের অভিজাত হোটেল নিউ স্টারের হলরুমে প্রাক্তন ছাত্র পরিষদ সভাপতি বাজার ব্যবসায়ী নেতা মুফিজুর রহমান মফিজের সভাপতিত্বে আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আতিকুর রশিদ তারেক। রমজানের শিক্ষা ও তাৎপর্য শীর্ষক আলোচনা করেন প্রধান আলোচক পাঁহাশিয়াখালী কেন্দ্রীয় জামে মসজিদ খতিব ও কালু ফকির পাড়া আদর্শ দাখিল মাদ্রাসার একাডেমিক সুপার মুফতি মৌলানা মঈনুদ্দীন।
বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান আকর্ষণ প্রাক্তন ছাত্র পরিষদের সিনিয়র সহ-সভাপতি আমেরিকা প্রবাসী আজিজুল হক আজিজ, অধ্যাপক মিজানুর রহমান, সহ-সভাপতি ব্যবসায়ী আবদুল মোনাফ, সাধারণ সম্পাদক সাহাব উদ্দীন, মাষ্টার আবু তাহের, আতিকুর রশিদ তারেক, দপ্তর সম্পাদক আবদুল করিম, সাংবাদিক শেফাইল উদ্দীন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকার হুমায়ুন কবির, শহিদ উল্লাহ, নুরুল কবির, মহিউদ্দীন, জসিম উদ্দীন, শফিক উদ্দীন, মনজুর আলম, মাষ্টার আমান উল্লাহ, ফিরোজ আহমদ, চন্দন পাল, মামুন মোর্শেদ, শিক্ষক মিল্টন পাল, বোরহান উদ্দীন, ফারুক, ফখরুদ্দীন, জাফর আলম প্রমুখ।
উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রাক্তন ছাত্র পরিষদ ৯০ ব্যাচের নেতৃবৃন্দরা বলেন, আগামী বছর ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রছাত্রীদের বৃত্তি প্রদান, এলাকার বিধবা গরীব, অসুস্থ লোকজনদের সাহায্য সহযোগিতা ও এলাকার দূর্ণীতি, অনিয়ম ও সমাজ বিরোধী বিভিন্ন কার্যকলাপের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন। দেশ ও জাতির সমৃদ্ধি ও প্রাক্তন ছাত্র পরিষদের সকলের মঙ্গল কামনা করে মুনাজাত পরিচালনা করেন প্রধান আলোচক। সর্বশেষ সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাংবাদিক শেফাইল উদ্দীন।


আরোও সংবাদ