জামাইয়ের অত্যাচারে ঘরছাড়া প্রতিবন্ধী শশুর

প্রকাশ:| মঙ্গলবার, ২৫ অক্টোবর , ২০১৬ সময় ১০:৪১ অপরাহ্ণ

%e0%a6%9c%e0%a6%be%e0%a6%ae%e0%a6%be%e0%a6%87%e0%a6%b0-%e0%a6%85%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%9a%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%98%e0%a6%b0-%e0%a6%9b%e0%a6%be%e0%a7%9c%e0%a6%be
সেলিম উদ্দিন, ঈদগাঁও কক্সবাজার প্রতিনিধি :
কক্সবাজার সদরের ঈদগাঁওতে জামাইয়ের বহুমুখী অত্যাচারে ঘরছাড়া হয়েছে শশুর। সংঘটিত ঘটনায় তার পরিবার জীবনের নিরাপত্তা চেয়ে প্রশাসনের দ্বারস্থ হয়েছে। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে বর্ণিত ইউনিয়নের পশ্চিম ভাদিতলা গ্রামে।
অভিযোগে জানা যায়, পাশর্^বর্তী ইউনিয়ন চৌফলদন্ডী হায়দার পাড়া এলাকার ফরিদুল আলমের পুত্র আলী হোছন জাহেদের সাথে ২০১২ সালে মোঃ ইসলামের মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে সংসার চালাতে বিভিন্ন ঝামেলা পোহাতে হত মেয়ের জামাই জাহেদকে। মানবিক ও মেয়ের ভবিষ্যত চিন্তা করে মোঃ ইসলাম ভিক্ষাবৃত্তি করে তার বাড়ীতে একটি ঘর নির্মাণ করে দেন। এ ঘরেও দীর্ঘদিন বসবাস করে আসার পর অন্যত্রে চলে যাওয়ার বাহানা দিয়ে ঐ জমিটি তার দাবী করে জবর দখলের অপচেষ্টা চালায়। প্রতিনিয়ত পিতা-মাতা ও স্ত্রীকে অকথ্য ভাষায় গালি-গালাজ, মারধর, হাকাবকা করে আসছিল। তারই অংশ বিশেষ গত ২০ অক্টোবর সকাল সাড়ে ১০টার দিকে একই কায়দায় বসতভিটায় টেংরা বেড়া দেওয়ার চেষ্টা করলে শ^শুর ইসলাম এতে বাঁধা দেওয়ায় তাকে উপর্যুপরী মারধর করে প্রকাশ্যে হুমকি-ধমকি দিতে থাকে। এমনকি জমি না দিলে খুন-খারাপির মত অপকর্ম এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানির হুমকি দেয় জামাই জাহেদ। এ ঘটনায় ইসলামের পুত্র করিম উল্লাহ বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করে যার নং ১১৬০। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে ব্যাপক চাঞ্চল্য ও মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে বাদী করিম উল্লাহর সাথে যোগাযোগ করা হলে তিনি পিতাকে হয়রানি ও অত্যাচার করার অভিযোগে ভগ্নিপতি আলী হোসেন জাহেদের বিরুদ্ধে জিডি করেছেন বলে জানান এবং তার অব্যাহত হুমকির কারণে অন্য এক আত্মীয়ের বাড়ীতে অবস্থান করছেন পিতা।