ঈদগাঁওতে চোলাই মদসহ যুবক আটক

প্রকাশ:| রবিবার, ২ অক্টোবর , ২০১৬ সময় ১১:৩২ অপরাহ্ণ

%e0%a6%8f%e0%a6%ae%e0%a6%aa%e0%a6%bf-%e0%a6%95%e0%a6%ae%e0%a6%b2
ঈদগাঁওতে চোলাই মদসহ যুবক আটক
সেলিম উদ্দিন, ঈদগাঁও  প্রতিনিধি, কক্সবাজার সদরের ঈদগাঁওতে ১০লিটার চোলাই মদসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ২ অক্টোবর রাত ৩টায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি ঈদগাঁও ইউনিয়নের দরগাহ পাড়া গ্রামের আবদু ছালামের পুত্র সাইফুল ইসলাম (২১) বলে জানা গেছে।
ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আমজাদ আলী চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ১০ লিটার চোলাইমদসহ তাকে আটক করা হয়। একই দিন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
২ অক্টোবর ২০১৬

ঈদগাঁওতে সাংসদ কমলের ৭ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন
ঈদগাঁও  প্রতিনিধি, কক্সবাজার-রামু আসনের জাতীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল ২ অক্টোবর বৃহত্তর ঈদগাঁওতে বেশ কয়েকটি সড়ক ও উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন। এ উপলক্ষে তিনি পৃথক পথসভা ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। দুপুরে এমপি কমল ঈদগাঁও হাইস্কুল সংলগ্ন বাজারের প্রধান সড়কে শাহজাহান চৌধুরী লুতু মিয়া সড়ক (ঈদগাঁও জাগিরপাড়া-ভোমরিয়াঘোনা ফরেস্ট অফিস বাজার ভায়া ভাদিতলা সড়ক) বিসি দ্বারা উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সেখানে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
তিনি বলেন, বর্তমান সরকার গ্রামাঞ্চলের মানুষের জীবনযাত্রার উন্নয়নে কল্যাণমুখী নানা পদক্ষেপ গ্রহণ করেছে। আগামীতে বৃহত্তর ঈদগাঁওর বিভিন্ন আভ্যন্তরীণ সড়ক উন্নয়ন করা হবে। তিনি অতীতে এ ধরণের উন্নয়ন না হওয়ায় জনগণ কষ্ট পাচ্ছেন বলে উল্লেখ করেন। তাঁর মতে, বিগত সময়ে যারা নেতা পরিচয় দিয়েছেন তাঁরা জনগণের পাশে আসেননি। জনগণ সুখ-দুঃখে তাদের কাছে পাননি। কেবল প্রতিশ্রুতি দিয়েই তারা তাদের দায়িত্ব শেষ করেছিলেন। সমাবেশ শেষে তিনি কয়েকটি প্রকল্প উদ্বোধনের ঘোষণা দেন। প্রকল্পগুলো হচ্ছে ঈদগাঁও বাজারে সিসি ক্যামেরা স্থাপন প্রকল্প এবং পাল পাড়ায় স্থাপিত আলোকসজ্জা প্রকল্প।
বীর মুক্তিযোদ্ধা মাষ্টার নুরুল আজিমের সভাপতিত্বে ও যুবলীগ নেতা মিজানুল হকের সঞ্চালনায় এ অনুষ্ঠানে সদর উপজেলা আ.লীগ সভাপতি আবু তালেব, ঈদগাঁও চেয়ারম্যান ছৈয়দ আলম, ইসলামাবাদ চেয়ারম্যান নুর ছিদ্দিক, জালালাবাদ চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ, চৌফলদন্ডী চেয়ারম্যান ওয়াজ করিম বাবুল, ঈদগাঁওর সাবেক চেয়ারম্যান ও মরহুম লুতু মিয়ার সুযোগ্য পুত্র সোহেল জাহান চৌধুরী, সদর উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান আজাদ লুতু, চৌফলদন্ডী আ.লীগ সভাপতি এহেছানুল হক, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোস্তাক আহমদ, জালালাবাদ মেম্বার সাইফুল হক, ইসলামাবাদের মেম্বার সাইফুল ইসলাম, ঈদগাঁও আ.লীগ সাধারণ সম্পাদক তারেক আজিজ, সাবেক প্যানেল চেয়ারম্যান জয়নাল আবেদীন, দুবাই ফরিদ, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আবু হেনা বিশাদ, জেলা ছাত্রলীগ নেতা রাশেদ উদ্দীন রাসেল প্রমুখ।
এর আগে তিনি বাজারের দক্ষিণ পার্শ্বে মরহুম ভাইস চেয়ারম্যান আলমগীর চৌধুরী হিরুর নামে নামকৃত সড়ক ও তেলি পাড়া সড়কে স্থাপিত আলোকসজ্জার উদ্বোধন করেন। এরও আগে তিনি ঈদগাঁও কালিরছড়া – মাছুয়াখালী উভয়মুখী সড়ক ও ব্রীজ উদ্বোধন শেষে চান্দেরঘোনা ব্রীজ ও নতুন সড়কের উদ্বোধন করেন। কালিরছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন। স্থানীয় আওয়ামীলীগ নেতা হুমায়ুন তাহের চৌধুরী হিমুর সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন। উল্লেখ্য, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের গ্রামীণ বৃহত্তর চট্টগ্রাম জেলা পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্পের (চট্টগ্রাম ও কক্সবাজার জেলা) আওতায় শাহজাহান চৌধুরী লুতু মিয়া সড়কটির উন্নয়ন করা হচ্ছে।
২ অক্টোবর ২০১৬