ইয়াবা, গাঁজা উদ্ধার

প্রকাশ:| শুক্রবার, ২৮ অক্টোবর , ২০১৬ সময় ০৮:২০ অপরাহ্ণ

নগরীর বায়জেদি বোস্তামী থানাধীন অক্সজিনে মোড়ে অভযিান চালয়িে ৫ হাজার পসি ইয়াবা ও ৪কেজি গাঁজা উদ্ধার করছেে পুলশি। এ সময় মা-ছলেসেহ তনিজনকে আটক করা হয়।

%e0%a6%87%e0%a7%9f%e0%a6%be%e0%a6%ac%e0%a6%be-%e0%a6%af%e0%a6%be%e0%a7%9f-%e0%a6%97%e0%a6%be%e0%a6%81%e0%a6%9c%e0%a6%be-%e0%a6%86%e0%a6%b8%e0%a7%87তারা হলনে কুমল্লিা জলোর ব্রাহ্মণপাড়ার মো. আলমগীর প্রকাশ জাহাঙ্গীররে স্ত্রী রনিা বগেম (৪০), ছলেে সুমন ময়িা (২২) ও মো. আলী আজগররে ছলেে সাজ্জাদ হোসনে (২৪)। র্বতমানে তারা নগরীর বায়জেদি বোস্তামী থানাধীন আরফেনিনগরে থাকনে।

বায়জেদি বোস্তামী থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) মোহাম্মদ মহসীন বলনে, শুক্রবার (২৮ অক্টোবর) বকিলেে তনিটার দকিে বায়জেদি বোস্তামী থানাধীন অক্সজিনে মোড়ে তল্লাশি চালয়িে রনিা বগেমকে ৪ হাজার পসি ইয়াবাসহ আটক করা হয়। পরে রনিা বগেমরে স্বীকারোক্ততিে নগরীর অক্সজিনেরে তামান্না আবাসকি এলাকা থকেে আরও ১ হাজার ইয়াবা ও ৪ কজেি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকালে রনিা বগেমরে ছলেে সুমন ময়িা ও সাজ্জাদ হোসনকে আটক করা হয়।

ওসি মহসনি বলনে, কুমল্লিা থকেে গাঁজা আসে আর চট্টগ্রাম থকেে ইয়াবা যায়। ওরা বড় একটি সন্ডিকিটে। কুমল্লিা থকেে গাঁজা নয়িে এসে নগরীর বভিন্নি স্পটে তারা সরবরাহ কর। প্রাথমকি জজ্ঞিাসাবাদে অনকে তথ্য পাওয়া গছে।ে

আটক ব্যক্তদিরে জজ্ঞিাসাবাদে আরও তথ্য পাওয়া যাবে বলওে জানান ওস।ি