ইয়াবার টাকার ভাগবাটোয়ারা সংঘর্ষে আহত ২

প্রকাশ:| বুধবার, ৩১ আগস্ট , ২০১৬ সময় ১০:১০ অপরাহ্ণ

কায়সার হামিদ মানিক, উখিয়া :
কক্সবাজারের উখিয়ায় ইয়াবার টাকার ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে হাতাহাতির এক পর্যায়ে দু’শীর্ষ ইয়াবা গডফাদার গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ২ জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত ইয়াবা গডফাদার মাহমমুদুল হককে উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর ইয়াবা গডফাদার জাহেদকে কক্সবাজার হাসপাতালে নেওয়া হয়েছে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
স্থানীয় সুত্রে জানা গেছে,দীর্ঘদিন ধরে মামাতো ফুফাতো দু,ভাই মাহমুদুল হক ও জাহেদ দু গ্রুপে ভাগ করে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল। গত মঙ্গলবার (৩০ আগষ্ট) রাত ১১ টার দিকে উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের জাদিমুরা নামক এলাকায় পাচারকৃত ৫০ হাজার ইয়াবা ও লাভের টাকা নিয়ে তাদের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে মাহমুদুল হক গ্রুপের মাহমুদুল হকের সাথে ছিল নিদানিয়ার তাদের, খয়রাতির জসিম ও হেলাল, অন্যদিকে জাহেদ গ্রুপের জাহেদুল ইসলামের সাথে ছিল নাছির,ইসলাম ও সালাম। এ সময় চুরিকাঘাতে মাহমুদুল হক, জাহেদ আহত হয় বলে স্থানীয় সুত্রে জানা গেছে।
সুত্রে জানা গেছে, উখিয়া থানা প্রশাসনের ছত্রছায়ায় ইয়াবা বানিজ্য করে আংগুল ফুলে কলাগাছ বনে যাওয়া মাহমুদুল হক অল্প সময়ে কোটিপতির খাতায় নাম লিখিয়েছে।নামে বেনামে গড়ে তুলেছে একাধিক ব্যাবসা প্রতিষ্টান,গাড়ী নিয়েছে ১০টির অধিক।সম্প্রতি ২টি নোহা নিয়েছে যার নাম্বার ঢাকা মেট্রো ১৫-৫৪৫২ ও ঢাকা মেট্টো-১১-৩৪৪৮। এছাড়াও উখিয়া মসজিদ সংলগ্ন বিছমিল্লাহ টেলিকমের আড়ালে এ ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন। এ ব্যাপারে উখিয়া থানার নবাগত অফিসার ইনচার্জ আবুল খায়েরের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাহমুদুল হকের পক্ষে একটি অপহরণের অভিযোগ পেয়েছি, তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্ত মাহমুদুল হকের সাথে যোগাযোগ করা হলে ভাগবাটোয়ারা কথা অস্বীকার করেন। বিস্তারিত কিছু না বলে মুঠোফোন কেটে দেন। শীঘ্রই ঐ ইয়াবা গড ফাদারের বিরুদ্ধে আরো প্রতিবেদন আসছে।

কায়সার