ইসলামী ব্যাংক লিমিটেডের উদ্যোগে মেধাবী সন্তানদের বৃত্তি ও শিক্ষা উপহার প্রদান

প্রকাশ:| বুধবার, ২৪ মে , ২০১৭ সময় ০৩:৩৪ অপরাহ্ণ

শফিউল আলম, রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি:ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড রাউজান শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের উদ্যোগে পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্য সদস্যাদেও মেধাবী সন্তানদের শিক্ষা উপহার প্রদান অনুষ্ঠান ব্যাংকরে এভিপি ও শাখা ব্যবস্থাপক মোহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে গত ২৩ মে মঙ্গলবার বিকেলে শাখা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাউজান উপজলো সহকারী কমশিনার (ভুমি) ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাউজান উপজলো মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, ব্যাংকের প্রকল্প কর্মকর্তা জয়নাল আবদেীনের স্বাগত বক্তব্য রাখেন শাখার ম্যানেজার (অপারেশন্স) মোহাম্মদ নূরুল আবছার। অভিভাবকদের মধ্যে হতে বক্তব্য রাখেন বিশাখা বড়ুয়া, কামরুজ্জামান, সরওয়ার আলম প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ব্যাংকিং কার্যক্রমের পাশাপাশি কোমলমতি মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরন বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করেছে। ইসলামী ব্যাংক বিভিন্ন জনকল্যাণ মূলক কার্যক্রম পরিচালনা করে গন মানুষের ব্যাংকে পরিণত হয়েছে এবং এ সব কার্যক্রম অব্যাহত রাখা বর্তমান ব্যাংকিক জগতে অনন্য। বিশেষ অতথিরি বক্তব্যে সাইফুল ইসলাম বলেন মাদক মুক্ত সমাজ গড়তে মধোবী ছাত্র, শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদরে এগিয়ে আসতে হবে। সভাপতির বক্তব্যে ব্যাংকরে এভিপি ও শাখা প্রধান মোহাম্মদ শাহজাহান বলনে পল্লী উন্নয়ন প্রকল্পের কার্যক্রমের মাধ্যমে ইসলামী ব্যাংক তার সেবা সমূহ অবহেলিত হত-দরিদ্র জনগনের কাছে পৌছিয়ে দিতে চায়। ইসলামী ব্যাংকের এসব কার্যক্রমকে আরো বেগবান করার জন্য তিনি উপস্থিত সকলের সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে রাউজানের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপহার (স্কুল ব্যাগ,ক্যালকুলটের, জ্যামিতি বক্স, কলম, পেন্সিল বক্স, স্কেল) ইত্যাদি প্রদাান করা হয় এবং দুইজন শিক্ষার্থীকে এককালীন শক্ষিাবৃত্তি প্রদান করা হয়।