ইসলামী ব্যাংক এর ভাইস চেয়ারম্যান হলেন প্রফেসর আহসানুল আলম (পারভেজ)

প্রকাশ:| সোমবার, ৯ জানুয়ারি , ২০১৭ সময় ১১:৪৫ অপরাহ্ণ

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনায় এসেছে পরিবর্তন। প্রতিষ্ঠানটির ভাইস চেয়ারম্যান পদে দায়িত্ব নিয়েছেন প্রফেসর সৈয়দ আহসানুল আলম(পারভেজ)। জেনে নেওয়া যাক তার পরিচিতি।

ব্যাংকিং ও বিনিয়োগ বিষয়ে নেতৃত্বস্থানীয় বিশেষজ্ঞ প্রফেসর আহসানুল আলম (পারভেজ) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সিনিয়র অধ্যাপক ও প্রাক্তন চেয়ারম্যান। তিনি সাধারণ বিমা কর্পোরেশন এবং রূপালী ব্যাংক লিমিটেডের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

বর্তমানে তিনি ব্যুরো অব ইনভেস্টমেন্ট অ্যান্ড ইকনমিক রিসার্চের চেয়ারম্যান এবং চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

আহসানুল আলম ডিফেন্স সার্ভিসেস কমান্ড অ্যান্ড স্টাফ কলেজের সিভিল স্পন্সর, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম বিশ্ববিদ্যালয়ের সদস্য এবং বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের সঙ্গে যুক্ত। তিনি যুক্তরাষ্ট্র ও মালয়েশিয়াসহ পৃথিবীর বিভিন্ন দেশে ব্যবসায় প্রশাসন ও আইটি বিষয়ে প্রশিক্ষণ লাভ করেন।

আহসানুল রাজশাহী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে এমফিল ও মাস্টার্স সম্পন্ন করে ব্যবসায় প্রশাসন বিষয়ে দীর্ঘ সময় বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও প্রতিষ্ঠানে অধ্যাপনা করছেন।


আরোও সংবাদ