ইসলামপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| মঙ্গলবার, ১৬ জানুয়ারি , ২০১৮ সময় ১১:০১ অপরাহ্ণ

সেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার প্রতিনিধি, কক্সবাজার সদরের ইসলামপুরে শীতার্তদের হাতে কম্বল তুলে দিলেন তরুণ শিক্ষাবিদ এমএ শহীদ । গত মঙ্গলবার বিকাল ৩ টায় নতুন অফিস বাজারে কবি নোমান মাহমুদের পরিচালনায় অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মমতাজুল উলুম আলিম মাদ্রাসার প্রভাষক মোঃ মনজুর আলম,ফুলছড়ি মাদ্রাসা শিক্ষক মৌলানা মনিরুজ্জামান খান, সাবেক মেম্বার নুরুল আজিম,মৌলানা রমজান আলী,ডাঃ বাদশা আহমদ,ব্যবসায়ী শাহজাহানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
নিজস্ব অর্থায়নে এলাকার দুস্থ, গরীব ও শীতার্তম্বদের হাতে কম্বল তুলে দেন তরুন এ শিক্ষাবিদ ও মানবাধিকার কর্মী। কম্বল হাতে পেয়ে অশ্রু সংবরণ করতে পারেননি বৃদ্ধ মকবুল আহমদ। তিনি বলেন এ শীতের মধ্যে তার পরিবারের সদস্যরা শীত বস্ত্রের অভাবে চরম কষ্টে দিন কাটাচ্ছেন। এ কম্বল কিছুটা হলেও শীত থেকে রক্ষা করবে।
এসময় উপস্থিতদের উদ্দেশ্যে এমএ শহীদ বলেন সমাজে যারা অনাহারে,অর্থাভাবে দিন কাটাচ্ছে, সচ্চল আত্মীয় ও প্রতিবেশীদের উপর তাদের হক রয়েছে। তাই সকলকে তাদের পাশে দাড়াঁতে হবে। এতে প্রথমে শিক্ষিত ও সচেতন বিত্তশালীদের এগিয়ে আসতে হবে। তাহলেই অন্যরা গরীবদের সাহায্যে হাত বাড়িয়ে দেবে।