ইসরাইলি বাহিনীর সঙ্গে আওয়ামী লীগের তুলনা

প্রকাশ:| শনিবার, ১৬ আগস্ট , ২০১৪ সময় ০৭:১০ অপরাহ্ণ

ফিলিস্তিনে হামলাকারী ইসরাইলি বাহিনীর সঙ্গে আওয়ামী লীগের তুলনা করেছেন সাবেক মন্ত্রী ও নগর বিএনপির সভাপতি আমির খসরু মাহমুদ চৌধুরী।

তিনি বলেছেন, আওয়ামী লীগ অশুভ শক্তি। ফিলিস্তানের নিরস্ত্র জনগণ যেভাবে ইসরাইলিদের প্রতিরোধ করছে, এদেশের জনগণ একইভাবে আওয়ামী লীগকে প্রতিরোধ করবে।

ফিলিস্তানে ইসরাইলি হামলার প্রতিবাদে ২০ দলীয় জোট চট্টগ্রাম মহানগর ও উত্তর জেলার যৌথ উদ্যোগে কালো পতাকা মিছিলপূর্ব সমাবেশে আমির খসরু এসব কথা বলেন। কেন্দ্রঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে শনিবার বিকেলে দলীয় কার্যালয় নগরীর নাসিমন ভবনের সামনে এ সমাবেশ হয়।

আমির খসরু বলেন, শেখ হাসিনার অবৈধ সরকারকে পদত্যাগে বাধ্য করে এদেশের গণতন্ত্র ফিরিয়ে আনা হবে। আওয়ামী লীগ সরকার নিজেদের অবৈধ ক্ষমতা ধরে রাখতে একের পর এক গণবিরোধী আইন করে যাচ্ছে। সম্প্রচার নীতিমালার মাধ্যমে সরকার সংবাদপত্রের কন্ঠরোধ করতে চায়।

তিনি আরও বলেন, গণবিচ্ছিন্ন সরকার জনগণকে ভয় পায়। তাই তারা প্রশাসনের উপর ভর করে দেশে একদলীয় শাসন কায়েম করে জোর করে ক্ষমতায় টিকে থাকতে চায়। কিন্তু দেশের জনগণ তাদের আর সেই সুযোগ দেবেনা। জনগণকে সঙ্গে নিয়ে দুর্বার আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটানো হবে।

উত্তর জেলা বিএনপির আহবায়ক লায়ন আসলাম চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন সাবেক হুইপ সৈয়দ ওয়াহিদুল আলম, নগর বিএনপির সহ সভাপতি আবু সুফিয়ান, উত্তর জেলা বিএনপির সদস্য সচিব কাজি হাসান, জামায়াত ইসলামী নেতা ডা.সিদ্দিকুর রহমান, কাউন্সিলর মনোয়ারা বেগম মন প্রমুখ।

সমাবেশ শেষে আমির খসরু মাহমুদ চৌধুরীর নেতৃত্বে কালো পতাকা মিছিল নিয়ে নেতাকর্মীরা নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন।


আরোও সংবাদ