ইমরান এমি

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শনিবার, ১৩ জানুয়ারি , ২০১৮ সময় ১১:৫৮ অপরাহ্ণ

শুভ জন্মদিন
ইমরান এমি

আজ ১৪ জানুয়ারী তরুণ ক্রীড়া সংগঠক, লেখক ও সাংবাদিক ইমরান এমি’র জন্মদিন। এ দিনে চট্টগ্রামের প্রথম ২৪ ঘন্টার অনলাইন পত্রিকা “নিউজচিটাগাং২৪” এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

১৯৯৬ চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার হাইলধর গ্রামে। পিতা আবুল কালাম ও মাতা রুকেয়া কালামের প্রথম পুত্র।
চট্টগ্রামের এ সময়ের একজন তরুণ লেখক ও সাংবাদিক, সংগঠক হিসেবে পরিচিত ইমরান এমি। লেখক ও সাংবাদিক মির্জা ইমতিয়াজ শাওনের হাত  ধরে দৈনিক সমকালে লেখালেখি শুরু করেন। এর পর তারই হাত ধরে নিউজচিটাগাং২৪.কমের মাধ্যমে সাংবাদিকতার জগতের পথচলা শুরু করেন। পরবর্তী সময়ে আনোয়ারা প্রতিনিধি হিসাবে দীর্ঘদিন কাজ করেছেন দৈনিক সাঙ্গু, দৈনিক আলোকিত বাংলাদেশ, দৈনিক মানবকণ্ঠ পত্রিকা ও অনলাইন নিউজপোর্টাল সিটিজিটাইমস.কম, এসএনএন২৪.কম এর।
জড়িত আছেন বিভিন্ন সাহিত্য সাংস্কৃতিক ক্রীড়া সংগঠনের সাথে তার মাঝে উল্লেখযোগ্য বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদ চট্টগ্রাম জেলার নির্বাহী সদস্য, আনোয়ারা তরুণ ক্রীড়া পরিষদ
প্রতিষ্ঠাতা সভাপতি, চট্টগ্রাম তরুণ লেখক সংসদ’র সাধারণ সম্পাদক। পাশাপাশি সম্পাদনা করছেন ত্রৈমাসিক সাহিত্যপত্র ‘অর্চনা, মাসিক আলোকিত আনোয়ারা’র নির্বাহী সম্পাদক ছাড়াও বিভিন্ন সংবাদ মাধ্যমে সাধ্যের সবটুকু মেলে ধরে কাজ করছেন। শতাধিক ছড়া কবিতা প্রকাশিত হয়েছে দেশের বিভিন জাতীয়-স্থানীয় দৈনিক, লিটল ম্যাগাজিনে। বর্তমানে সিটিজিটাইমস.কম এর স্টাফ রিপোর্টার হিসাবে কর্মরত আছেন।