ইভটিজিং, মাদক-জুয়া, ছিনতাই বিরোধী র‌্যালি ও সমাবেশ

প্রকাশ:| শুক্রবার, ১১ ডিসেম্বর , ২০১৫ সময় ১১:৫৫ অপরাহ্ণ

ইভটিজিং বিরোধী র‌্যালিশুক্রবার বিকেলে হাটহাজারী উপজেলার ৮নং মেখল ইউনিয়নে ইভটিজিং, মাদক জুয়া, ছিনতাই ও সামাজিক অপরাধ বিরোধী র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়নের পশ্চিম মেখল শাহ সুফি কালু শাহ (রহঃ) ঈদগাহ ময়দান থেকে র‌্যালিটি শুরু হয়ে ইউনিয়নের গুররুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সুবেদার পুকুর পাড় এলাকায় এসে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মেখল সিকদার পাড়া একতা সংঘের উদ্যোগে আয়োজিত সংগঠনটির সভাপতি মো. নওশাদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইসমাইল পিপিএম (বার)। সংগঠনের উপদেষ্টা ফয়সাল মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন মেখল ইউপি চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন। এতে বিশেষ অতিথি ছিলেন কালু শাহ (রহঃ) স্মৃতি সংসদের সভাপতি জাহেদুল হাসান, পশ্চিম মেখল সিকদার পাড়া জামে মসজিদের খতিব হাফেজ মোহাম্মদ আবু বক্কর, মসজিদ কমিটির সভাপতি মো. মিয়া, দোস্ত মোহাম্মদ, ব্যবসায়ী মো. সেলিম প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথি বলেন, হাটহাজারী মডেল থানা পুলিশ মাদক নির্মূলে নিরলস পরিশ্রম ও জিরো টলারেন্স দেখিয়ে যাচ্ছে। অপরাধী ও সন্ত্রাসী চক্র যত বড় শক্তিশালী হোক না কেন তাদেরকে আইনের আওতায় আনা হবে। যারা গোপনে ও অন্ধকারে এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, জুয়া খেলা ও মাদকদ্রব্যের সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে পদক্ষেপ নেয়া হয়েছে। হাটহাজারীতে যারা অরাজকতা সৃষ্টি ও শান্তি শৃংখলা ভঙ্গের অপচেষ্টা চালাবে তাদের ছাড় দেয়া হবেনা।

প্রধান বক্তা মো. গিয়াস উদ্দিন বলেন, বেশ কিছুদিন ধরে এলাকায় কিছু বহিরাগত ও বখাটেরা নানান অপকর্ম করে যাচ্ছে। তারা ছিনতাই, মাদক সেবন, জুয়া খেলা এমনকি এলাকায় ইয়াবা বিক্রির মাধ্যমে যুব সমাজকে ধংসের অপচেষ্টা চালাচ্ছে। তিনি অসামাজিক কার্যকলাপ প্রতিহত করে মেখলের সবাইকে এগিয়ে এসে পুলিশ প্রশাসনকে সহযোগিতা করার আহ্বান জানান।


আরোও সংবাদ