ইপিজেডে সামাজিক সংগঠনের আত্মপ্রকাশের প্রস্ততি সভা

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শনিবার, ৮ সেপ্টেম্বর , ২০১৮ সময় ১২:২৮ অপরাহ্ণ

নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ডস্থ (আকমল আলী রোড)সামাজিক সেবা মূলক সংগঠনের আত্মপ্রকাশের প্রস্ততি সভা ৭সেপ্টেম্বর শুক্রবার বিকেল সাড়ে ৪টায় বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে এবং রফিকুল ইসলাম(রবি)’র সঞ্চালনায়ে অনুষ্ঠিত হয়।
প্রস্ততিসভায় সম্মানিত অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সামাজিক সংগঠকও আন্তর্জাতিক সেবা সংস্থা লায়ন্স ক্লাবের সদস্য লায়ন মোঃ মনির উদ্দিন।
অন্যান্যর মধ্যে ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক মুঃ বাবুল হোসেন বাবলা,উদ্যোক্তার সংস্থার মীর মোঃনাজমুল হোসেন,মোর্শেদ আলম,কামরুল ইসলাম,মোঃ ইমরান,সুমন ইসলাম সহ আরো অন্যান্য সংগঠক বৃন্দ।
বক্তারা বলেন,আঞ্চলিকতা পরিহার করে দেশের আত্ম-সামাজিক পরিবর্তনে বর্তমান যুব সমাজ কে নিয়ে ঐক্যবদ্ধ-সু সংগঠিত মানবতার সেবাই সামাজিক সংগঠন গড়ে তোলার দৃঢ় প্রত্যয়ে সেবা মূলক সংগঠনের আত্মপ্রকাশে আমরা অঙ্গীকার বদ্ধ।বেকার ও উদ্যমী যুবদের দেশের সঠিক কাজে এবংসমাজ উন্নয়ন মূলক কাজে আত্ম-নিয়োগেই এই সংগঠনের শ্রেষ্ট কাজ বলে ঘোষনা দেন।
প্রস্ততি সভায় উপস্থিত সকলের সর্ব সম্মতিক্রমে প্রস্তাবিত নাম হচ্ছে“বরিশার মানব কল্যাণ ফাউন্ডেশন-চট্টগ্রাম”।পরবর্তী সভায় নাম পাশ করলে এই নামে উক্ত সংগঠন টি পূনাঙ্গ কমিটি সংগঠনের কার্যক্রম চালাবে।সভার শুরুতেই দোয়া ও বিশেষ মাহফিলে বক্তব্য রাখেন মাওলানা মোঃ ইদ্রিস সাহেব।